‘অন্তরাত্মা’ ছবি নিয়ে প্রেক্ষাগৃহে এই ডিসেম্বরে শাকিব খান! 

করোনায় মুখ থুবড়ে পড়েছে জমে থাকা দেশের সিনেমাগুলোর মুক্তির পথ। কিন্তু অনেকদিন ধরেই ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের নতুন ছবি মুক্তি পাচ্ছে না। সম্প্রতি লিডার ছবির কাজ প্রায় শেষ করেছেন শাকিব। তবে এর আগে শেষ করেছেন ‘অন্তরাত্মা’ ছবির শুটিং।

পাবনার রত্নদীপ রিসোর্টে হয়েছে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং। পাবনা সদরের রত্নদীপ রিসোর্টে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিংয়ে অংশ নেন শাকিব-দর্শনা। সেখানেই হয়েছিল ছবিটির মহরত।

টানা একমাস শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয় ‘অন্তরাত্মা’ সিনেমার দৃশ্যায়ণের কাজ৷ সবশেষ জানা গিয়েছিল, কলকাতায় চলছে সিনেমাটির যাবতীয় পোস্ট প্রোডাকশনের কাজ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তির জন্য এখন প্রস্তুতি চলছে ছবিটির।

নির্মাতা ওয়াজেদ আলী সুমন নির্মাণ করেছেন সিনেমা ‘অন্তরাত্মা’। ছবিটির প্রযোজক সোহানী আলম। বছর কয়েক আগে শাকিব অভিনীত ‘সত্তা’ সিনেমাটিও তার প্রযোজনায় নির্মিত হয়েছে। ‘সত্তা’ ও ‘অন্তরাত্মা’ সিনেমা দুটির গল্পকারও সোহানী।

নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, বর্তমানে ভারতে কালার গ্রেডিং এবং এডিটিংয়ের কাজ চলছে। করোনা কারণে ভারতের ভিসা বন্ধ। শিগগিরই ভারতে যাওয়ার পরিকল্পনা আছে তার।  কালার গ্রেডিং ও এডিটিং শেষ করে তারপর ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত জানাতে পারবেন তিনি।

তবে সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে দিকে সিনেমাটি মুক্তি পেতে পারে। ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। এখন সময় বলে দেবে এই বছরে প্রেক্ষাগৃহে আসবেন কি শাকিব খান!

You might also like