অভিনেতা সিয়ামের জন্মদিন

সবার জীবনে এমন অনেক গল্পই থাকে যে গল্পগুলোর নায়ক সে নিজেই। দেশের মিডিয়া ইন্ডাস্ট্রির এ সময়ের জনপ্রিয় প্রতিশ্রুতিশীল অভিনেতা সিয়াম আহমেদের পথচলা তেমনি। ক্যারিয়ারের শুরুতে এই তারকা মডেলিং করতেন টুকটাক।

২০১৪ তে এসে ‘ভালোবাসা ১০১’ নাটকের মাধ্যমে তার ছোটপর্দায় অভিষেক। এরপর বিরতি নিয়ে ইংল্যান্ডে যান ব্যারিস্টারি পড়তে। ২০১৭ সালে বছরের শুরুতেই ‘বখাটে’ শর্টফিল্ম দিয়ে দারুণভাবে আলোচনায় চলে আসেন সিয়াম।

এরপর একে একে নিজের অভিনয় দক্ষতা মেলে ধরেন ‘ঝড়ের পরে’, ‘চিরকুটের শব্দ’, ‘ছেলেটি অবন্তীকে ভালোবেসেছিল’, ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’সহ বেশ কয়েকটি নাটকে। হয়ে যান বছরের অন্যতম সেরা টিভি অভিনেতা।

টিভি নাটকে যখন নিজের জায়গা করে নিতে যাচ্ছেন, তখনই ডাক পান চলচ্চিত্রে। জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সিয়েমের। ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবিটি পায় দারুণ ব্যবসায়িক সফলতা।

ওই বছরই একই জুটিকে নিয়ে নির্মাতা রায়হান রাফির দহন ছবিটি মুক্তি পায়। আর সেই বছরেই প্রেমের পাট চুকিয়ে প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তী’র সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন চিত্রনায়ক সিয়াম।

২০১৯ সালে গুণী নির্মাতা তৌকির আহমেদের ছবি ‘ফাগুন হাওয়ায়’ সিনেমায় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সঙ্গে বড়পর্দায় প্রথম জুটি বাঁধেন। এই সিনেমাতেও সিয়াম তার সাবলীল অভিনয় দিয়ে প্রশংসিত হন।

চলতি বছরে চিত্রনায়ক সিয়ামের মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় আছে নির্মাতা চয়নিকা চৌধুরীর সিনেমা বিশ্বসুন্দরী। ঈদে মুক্তির কথা রয়েছে সিয়াম ও পূজা জুটির শান ছবিটি। শুধু তাই নয় সিয়াম অভিনয় করছেন অপারেশন সুন্দরবন, ইত্তেফাক, পাপ-পুণ্য, স্বপ্নবাজী ও অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাগুলোতেও।

ছোটপর্দা থেকে আলো ঝলমল বড় পর্দার নায়ক বনে যাওয়া ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সম্ভাবনাময় চিত্রনায়ক সিয়াম আহমেদকে জীবনের ২৮তম বসন্তে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like