অভিষেককের দ্বিতীয় ইনিংস নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

১০৬

‘গুরু’, ‘ধুম’, ‘রাবণ’-এর মত একাধিক হিট সিনেমা রয়েছে তার ঝুলিতে। কিন্তু, বিগত প্রায় দু’বছর ধরে সিলভার স্ক্রিনে দেখা যায়নি অভিষেক বচ্চনকে। যা নিয়ে মাঝে মধ্যেই বিভিন্ন মহলের একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে জুনিয়র বচ্চনকে। কিন্তু, কেন তাকে সিলভার স্ক্রিনে দেখা যাচ্ছে না, সে বিষয়ে কখনও মুখ খোলেননি অভিষেক নিজে। কিন্তু, স্বামীর দ্বিতীয় ইনিংস নিয়ে এবার মুখ খুললেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ঐশ্বরিয়া জানান, নিজের কাজ খুটিয়ে দেখে পরীক্ষা করার জন্য বিগত ২ বছর স্ক্রিনে আসেননি অভিষেক। নিজে কেমন কাজ করেছেন এবং ভবিষ্যতে তার কেমন ধরনের কাজ করা উচিত, সেই বিষয়গুলো খুটিয়ে দেখতেই অভিনয় থেকে সরে ছিলেন জুনিয়র বচ্চন। শুধু তাই নয়, প্রত্যেক মানুষেরই উচিত নিজে কেমন কাজ করছেন, সে বিষয়ে একটি প্রত্যক্ষ ধারণা থাকার। গত ২ বছর ধরে খুব মন দিয়ে সেই কাজ করেছেন অভিষেক। নিজে কেমন কাজ করছেন কিংবা কী ধরনের কাজ তার ভবিষ্যতে করা উচিত, সেই সমস্ত চিন্তা ভাবনা করেই অবশেষে সিলভার স্ক্রিনে ফিরছেন অমিতাভ-পুত্র।

বর্তমানে পরিচালক অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’-র শুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। এই সিনেমায় ভিকি কৌশল এবং তাপসী পান্নু রয়েছেন অভিষেকের বিপরীতে। শুধু ‘মনমর্জিয়া’ নয়, অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এও অভিনয় করবেন অভিষেক। এই সিনেমায় স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন তিনি। যা নিয়ে ইতিমধ্যেই বেশ উচ্ছ্বসিত ঐশ্বরিয়া রাই-এর ভক্তরা।

স্বামীর সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের জন্য পরিচালক সঞ্জয় লীলা বানশালীকে না করে দিয়েছেন রাই। যে বানশালীর ‘হাম দিল দে চুকে সনম’ দিয়ে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছিলেন, রাই সুন্দরী এবার তাকেই তিনি না করে দিয়েছেন। সঞ্জয় লীলা বানশালীর সিনেমার শুটিং ডেটের সঙ্গে ‘গুলাব জামুন’-এর ডেট মিলে যাচ্ছিল। ফলে যে কোনও একটি প্রজেক্টে ঐশ্বরিয়াকে না করতে হত। ফলে, অনুরাগ কাশ্যপের সিনেমায় অভিনয়ের জন্য সঞ্জয় লীলা বানশালীকে সাবেক বিশ্ব সুন্দরী না করে দিয়েছেন।

বি টাউনের ক্রিটিকদের (সমালোচক) একাংশের কথায়, বানশালীকে না করে এক প্রকার ভুলই করলেন তিনি। মা হওয়ার পর দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকে এখনও ঐশ্বরিয়ার একটি সিনেমাও সাফল্য পায়নি। যার মধ্যে রয়েছে ‘জজবা’, ‘সর্বজিত’ এবং হালফিলের ‘ফ্যানি খান’। এবারও ‘গুলাম জামুন’-এও কি সেই একই বিষয়ের পুনরাবৃত্তি হবে, সেটা অবশ্য সময়ই বলবে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like