অর্ণবের কণ্ঠে এবার রবীন্দ্রনাথের ‘দুঃখ যদি না পাবে তো’

২৮

গানের মানুষ সায়ান চৌধুরী অর্ণব। আর গানে অর্ণব মানেই অন্যরকম মাদকতা। অন্যরকম আমেজ। এক মাসের ব্যবধানে আরও একটি গান প্রকাশ করলেন তিনি। প্রকাশ পেয়েছে তার গাওয়া রবীন্দ্রসংগীত ‘দুঃখ যদি না পাবে তো।’

নতুন করে রবীন্দ্রনাথের গানটির সংগীতায়োজন করেছেন অর্ণব। গানটি প্রকাশের পর থেকে প্রশংসা কুড়াচ্ছে অন্তর্জালে। ভক্ত ও শ্রোতারা জানাচ্ছেন মুগ্ধতার কথা।

অর্ণব তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন এই গানটি। অর্ণব জানান, নিজের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বাড়ানোর চেষ্টা করছেন তিনি।

রবীন্দ্রসংগীত ‘দুঃখ যদি না পাবে তো’ প্রসঙ্গে অর্ণব জানান, গানটা তার খুব প্রিয় একটি গান। শান্তি নিকেতনের শিক্ষক অভীক ঘোষ তাকে এই গান গাওয়ার পরামর্শ দেন। গানটি প্রকাশের পর সবাই ইতিবাচক মন্তব্য করছে। ভক্ত-শ্রোতাদের কাছ থেকে এমন প্রতিক্রিয়া কাজে অনুপ্রেরণা দেয়।

পিয়ানো বাজিয়ে গানটি গেয়েছেন অর্ণব। নিজের স্টুডিওতে বসে গানটি করেছেন তিনি। শিল্পীর সিদ্ধান্ত, নতুন সংগীতায়োজনে আবারও রবীন্দ্রসংগীত গাইবেন তিনি। সেসব পাওয়া যাবে তার ইউটিউব চ্যানেলে।

শিগগির নতুন আধুনিক গান প্রকাশ করবেন অর্ণব। চলতি বছরের যেকোনো সময় প্রকাশিত হবে তাঁর স্ত্রী সুনিধি নায়েকের গানের অ্যালবাম। সেই অ্যালবামের কাজও নিজ হাতে করছেন অর্ণব।

You might also like