অর্ণবের কণ্ঠে এলো কোক স্টুডিও বাংলার ৫ম গান ‘চিলতে রোদ’

ব্রাজিল, পাকিস্তান, ভারত ও ফিলিপাইনের পর বাংলাদেশে যাত্রা শুরু করেছে ইউটিউবভিত্তিক গানের আয়োজন ‘কোক স্টুডিও’র বাংলা ভার্সন। গেল ২৩ ফেব্রুয়ারি আলোচিত এই শোয়ের প্রথম সিজনের প্রথম গান প্রকাশ পায়।

কোক স্টুডিও বাংলাতে এ পর্যন্ত যেক’টি গান প্রকাশ পেয়েছে সবই আলোচনার জন্ম দিয়েছে। এ পর্যন্ত চারটি গান প্রকাশ পেয়েছে কোক স্টুডিও বাংলার। সব আয়োজনের নেপথ্যে ছিলেন সঙ্গীতজ্ঞ শায়ান চৌধুরী অর্ণব।

নতুন খবর হল, এবার অর্ণবের কণ্ঠে এলো কোক স্টুডিও বাংলার ৫ম গান ‘চিলতে রোদ’। অন্তর্জালে গানটি প্রকাশের পর বেশ প্রশংসা কুঁড়িয়ে নিচ্ছে। দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে গানটি।

এতে আরও কণ্ঠ দিয়েছেন রিপন কুমার সরকার বগা। এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত ২৪ ঘণ্টা না পেরুতেই সবশেষ ইউটিউব প্ল্যাটফর্মে এই গানের ভিউ ছাড়িয়েছে সাড়ে ৫ লাখ।

গান ভিডিওটিতে লাইক জমা পড়েছে ৫৫ হাজার। আর মন্তব্য জমা পড়েছে প্রায় ৫ হাজার। এদিকে, পুরো বাংলাদেশ ও সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের নজর কেড়ে নিয়েছে কোক স্টুডিও বাংলা।

আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে কোক স্টুডিও বাংলার এ পর্যন্ত প্রকাশ পাওয়া পাঁচটি গানই। এখন চলছে কোক স্টুডিও বাংলার প্রথম সিজন।