অসুস্থ মায়ের গলায় রশি পেঁচিয়ে মারলেন মাদকাসক্ত ছেলে

অসুস্থ মায়ের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন মাদকাসক্ত এক ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মায়ের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলেকে আটক করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) বিকেলে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার বাহাম গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহত মনোয়ারা আক্তারের মরদেহ উদ্ধার করে ছেলে সাগরকে আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছেলে মোবারক হোসেন সাগরকে নিয়ে দীর্ঘ দিন ধরে বাহাম গ্রামে বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন স্বামী পরিত্যক্তা মনোয়ারা আক্তার। তিনি মানুষের বাড়িতে কাজ করে চলতেন। তবে বেশ কিছু দিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। তার মাদকাসক্ত ছেলে সাগর কোনো কাজ করতেন না। নেশার টাকার জন্য মাকে প্রায়ই চাপ দিতেন। টাকা না পেলে অত্যাচার করতেন। এ অবস্থায় সোমবার বিকেলে মায়ের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মায়ের গলায় রশি পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন। পরে স্থানীয়রা বিষয়টি দেখে পুলিশকে খবর দেয়।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, সাগর তার মায়ের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। আজ মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। সাগরকে আদালতে সোপর্দ করা হবে। এ ঘটনায় মনোয়ারা আক্তারের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন বলে জানা গেছে।

You might also like