অস্বচ্ছলদেরকে সহায়তা দিল চলচ্চিত্র পরিবার

১০৫

ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক-প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির অস্বচ্ছল সদস্যদেরকেও সহায়তা করেছেন তিনি। বরাবরের মতো মানুষের দুর্দিনে সহায়তা করার জন্য সপ্রণোদিত হয়ে এগিয়ে আসেন অনন্ত। এবারও তার ব্যতিক্রম হয়নি।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সকল প্রকার সিনেমার শুটিং বন্ধ রয়েছে। ঠিক এ সময় সিনেমার বিভিন্ন সেক্টরের দু’শো জন সহকারীর পাশে এসে দাঁড়িয়েছেন অনন্ত জলিল ও চলচ্চিত্রের ১৭টি সংগঠনের সমন্বয়ে গঠিত ‘চলচ্চিত্র পরিবার’।

এদিকে দেশের অ্যাকশন হিরো খ্যাত নায়ক অনন্ত জলিলের নতুন ছবি দিন দ্য ডে মুক্তি পেতে পারে ঈদে। বাংলাদেশ ইরান যৌথ প্রযোজনার এই ছবিটি দিয়ে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরবেন অনন্ত। তবে দেশের করোনা বিপর্যয় পরিস্থিতিতে ছবিটির মুক্তি নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

সারা বিশ্বের বিনোদন জগতের মতো করোনাভাইরাসের প্রভাব পড়েছে দেশের নাটক ও ফিল্ম ইন্ডাস্ট্রির উপর। থেমে গেছে নাটক থেকে শুরু করে সিনেমার শুটিং। বন্ধ রাখা হয়েছে দেশের সিনেমা হলগুলোও। তারকারাও কাজ থেকে বিরত থাকছেন।

করোনার কারণে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড, শিল্পী সংঘের প্রতিনিধিদের এক বৈঠকে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এবার নতুন সিদ্ধান্তে ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে টিভি নাটকের সব ধরনের শুটিং।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like
%d bloggers like this: