আউটডোর শুটিং শেষ করলেন মাহি-আদর আজাদ-শিপন 

৪৫

গেলো ১২ ফেব্রুয়ারি শুক্রবার থেকে শুটিং শুরু হয় মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘যাও পাখি বলো তারে’র শুটিং। মাহি-আদর আজাদ ও শিপন অভিনীত এই চলচ্চিত্রটির আউটডোর শুটিং হয়েছে বগুড়াতে।

বগুড়ায় মহরতের মাধ্যমে সিনেমার শুটিং শুরু করা হয়। এখানে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত টানা শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন ‘যাও পাখি বলো তারে’ ছবির টিম।

এই সিনেমার মাধ্যমে মাহির সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন আজাদ আদর। অন্যদিকে ৬ বছর পর একসঙ্গে আবারো মাহির সঙ্গে কাজ করছেন শিপন মিত্র।

আসাদ জামানের কাহিনি ও চিত্রনাট্যে ত্রিভুজ প্রেমের গল্পে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে সম্পূর্ণ গ্রামীণ পটভূমিতে। প্রেম, বিরহ ও বিচ্ছেদ থাকছে এই ছবির মূল বিষয়।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমায় আদর আজাদ অভিনয় করছেন দরজির চরিত্রে। এলাকার প্রভাবশালীর মেয়ে মাহি, অন্যদিকে শিপনকেও দেখা যাবে ক্ষমতা ও টাকাওয়ালার চরিত্রে। সিনেমায় আরও আছেন রাশেদ মামুন অপু।

২০০৯ সালে মুক্তি পাওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী পরিচালক গিয়াস উদ্দিন সেলিম ‘মনপুরা’ ছবিতে কৃষ্ণকলির গাওয়া জনপ্রিয় গান ‘যাও পাখি বলো তারে’ গানটি মানুষের মুখে মুখে ফিরেছিল। এবার এই গানের শিরোনামেই নির্মিত হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের সিনেমা।

You might also like