আখাউড়ায় অবৈধ সম্পর্ক দেখা ফেলায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

৬৮২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার দেবগ্রামে প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে অবৈধ সম্পর্ক দেখে ফেলায় মোঃ রাজু ওরফে রাজন নামে এক যুবক কে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রবিবার (৭মার্চ) দিনগত রাত সাড়ে ৯ টার সময় পৌরসভার দেবগ্রামের( বালুচূরা) উত্তর পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। আজ সোমবার( ৮ মার্চ) সকালে পুলিশ রাজনের মরদেহ উদ্ধার করে জেলা সদর মর্গে পাঠিয়েছে। নিহত রাজু মোঃ আলমগীর হোসেনের পুত্র। তার মাকে নিয়ে অত্র এলাকায় ভাড়া থাকতেন । এ ঘটনায় প্রেমিকাসহ ৬ জন নারী পুরুষ কে আটক করেছে পুলিশ।

নিহতের মা মোছাঃ মনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, ৩ মাস আগে একই এলাকার মোঃ শুভ নামে এক যুবকের অবৈধ সম্পর্ক দেখে ফেলায় রাজন কে ছুরিকাঘাত করলে সে মারাত্মকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত ১২ টায় রাজন মারা যান। ঘাতক শুভ স্বপরিবারে একই এলাকায় ভাড়া থাকতেন।

ঘটনাস্থল পরিদর্শন এসে কসবা- আখাউড়া সার্কেল এএসপি জনাব নাহিদ হোসেন বলেন, আমি খবর পেয়ে ঘটনা পরিদর্শনে এসেছি। মনে হচ্ছে আকস্মিক এই ঘটনা ঘটে গেছে আমরা যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি। তিনি আরো বলেন, রাজনের মরদেহ উদ্ধার করে জেলা সদর হসপিটালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক শুভ কে ধরার জন্য আমাদের চেষ্টা চলছে।

You might also like