আখাউড়ায় উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র ছিনতাইয়ের অভিযোগ

৭৮

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বোরহান উদ্দিনের মনোনয়ন ফরম ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ।

আজ সোমবার দুপুরে দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্যে অপেক্ষা করছিলেন। এর ফলে নির্বাচনে অংশ নেয়া অনিশ্চিত হয়ে পড়েছে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি জনাব বোরহান উদ্দিনের। ছিনতাইয়ের ঘটনা ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীর লোকজনকে দায়ী করেছেন আখাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন।

এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক পরিচয় পেয়ে শেখ বোরহান উদ্দিন আবেগাপ্লুত হয়ে বলেন, আমি অসুস্থ থাকার কারণে আমার পক্ষে মোগড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হামিদ মোল্লাকে মনোনয়ন ফরম জমা দেয়ার জন্য পাঠাই। সেখানে সরকারি দলের লোকজন আমার মনোনয়ন ফরম ছিনতাই করে নিয়ে যায় এ সময় আমার এক লোককে প্রচন্ড মারধর করা হয় এবং আমি বিকাল পর্যন্ত ইউএনও অফিসের সামনে বসে থেকেও ছিনতাইকৃত মনোনয়ন পত্র উদ্ধার করতে পারিনি।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামছুজ্জামান সাংবাদিকদের বলেন, আমি ঘটনাটি শুনেছি। তার মনোনয়ন ফরমটি উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like