আখাউড়ায় মাদক ও অপরাধ দমনে সকলের সহযোগিতা চাইলেন ওসি রসুল আহমদ নিজামী

৬৯

আখাউড়া থানায় নতুন অফিসার্স ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন রসুল আহমদ নিজামী। গত সোমবার পুলিশ হেডকোয়ার্টারের এক নির্বাহী আদেশে তিনি আখাউড়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।

মাদকের আস্তানা গুড়িয়ে দিতে ও অপরাধ নিয়ন্ত্রণে আখাউড়ার সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়ে আজ বুধবার সকালে বিজয় টিভি কে বলেন, অর্থনৈতিক ও বানিজ্যিক জনপরিবহণ খ্যাত ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলা ভারত সীমান্তবর্তী হওয়ার কারনে মাদক ও অপরাধীরা আস্তানা করার চেষ্টা করে।  আমি সকল জনগণদের সাথে নিয়ে যে কোন মুল্যে অপরাধীদের মেরুদণ্ড ভেঙ্গে দিব।

রসুল আহমদ নিজামী আরো বলেন, বিভিন্ন আবাসিক হোটেলে পতিতাবৃত্তি এবং মাদকের সাথে তিনি আপোষ করবেন না।আখাউড়া থানার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদকমুক্ত আখাউড়া গড়তে এবং মাদক ও অপরাধের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় তিনি রাজনৈতিক নেতা সুশীল সমাজ ও সাংবাদিকসহ সমাজের সকলের সহযোগীতা কামনা করেন।

মাদকসহ যে কোন অপরাধের তথ্য দিতে তিনি সকলের প্রতি আহবান জানান । নবাগত ওসি রসুল আহমদ নিজামী সর্বশেষ কুমিল্লা জেলার হোমনা থানার ওসি ছিলেন। তার বাড়ি চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলায়। এছাড়াও তিনি২০১২ সালে ব্রাহ্মণবাড়ীয়ার বিজয় নগর থানায় কর্মরত ছিলেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like