আখাউড়ায় সাবেক সেনা সদস্যকে গলাটিপে হত্যার অভিযোগ

১৪৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুর ইজারাদার কতৃক এক অবসরপ্রাপ্ত মোঃ শাহজাহান মিয়া (৬৫) নামে এক সেনা সদস্যকে গলাটিপে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার(১৩ জুন) সকালে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ গ্রামের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। আখাউড়া থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে পুকুর ইজারাদার একই ইউপির নিলাখাদ গ্রামের সিরাজুল হক ভূইয়ার ২ ছেলে অভিযুক্ত সোহেল ভূঁইয়া ও তার ভাই কাইয়ুম ভূঁইয়া পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামে অবসরপ্রাপ্ত সেনাসদস্য শাহজাহান মিয়ার বাড়ির প্রতিবেশি ফরহাদ মিয়ার পুকুর ইজারা নেন দুই ভাই সোহেল ভূঁইয়া ও কাইয়ুম ভূঁইয়া। সম্প্রতি ইজারা নেওয়া পুকুরের পাড় নির্মাণে মাটি ভরাট নিয়ে পুকুর ইজারাদার ঐ দুই ভাইয়ের সাথে নিহত শাহজাহান মিয়ার বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে সোহেল ভূঁইয়া ও কাইয়ুম ভূঁইয়া উত্তেজিত হয়ে শাহজাহান মিয়াকে গলাচেপে ধরে। তকন শাহজাহান মিয়া জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে প্রত্যাক্ষদর্শীরা এগিয়ে এসে শাহজাহান মিয়া কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

You might also like