আটার ব্যাগে টাকা নিয়ে মুখ খুললেন আমীর খান

করোনা নিয়ে সিনেমা তৈরি হবে বলিউডে। নির্মাতা প্রত্যুষ উপাধ্যায় জানিয়েছেন তার পরবর্তী সিনেমা হবে করোনাভাইরাস নিয়ে। এই মহামারি ছড়িয়ে পড়ার পেছনের অনেক রহস্য উন্মোচন করা হবে সেখানে।

প্রত্যুষ উপাধ্যায় বলেন, ছবির বিষয়বস্তু ঠিক করার পর আমি আত্মবিশ্বাসী এবং দ্রুত এটা দর্শকের কাছে পৌঁছাতে চাই। করোনা মহামারি সম্পর্কিত অনেক বিষয় লুকানো হয়েছে, মানুষের এসব রহস্য জানা উচিত।

নির্মাতা হিসেবে এটা প্রত্যুষের  দ্বিতীয় কাজ। এর আগে ‘সিক্রেট সান্তা’ নামের একটি ওয়েব সিরিজ পরিচালনা ও প্রযোজনা করেছেন তিনি।

এদিকে করোনা পরিস্থিতির কারনে লকডাউনে খেটে খাওয়া মানুষদের পাশে নিজনিজ অবস্থান থেকে দাঁড়াচ্ছে সবাই। সম্প্রতি দিল্লীর এক এলাকায় আটার ট্রাক পাঠানোর গুজবের মুখে পড়েছেন আমীর খান।

দিল্লির এক এলাকায় এক ট্রাক ভর্তি এক কিলোর আটার প্যাকেট পাঠিয়েছিলেন আমির। আর সবচেয়ে মজাদার খবর ছিল, প্রতিটি এক কিলো আটার প্যাকেটে লুকানো ছিল ১৫ হাজার রুপি । এ খবর ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে ।

দীর্ঘদিন পর নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে এ ব্যাপারে মুখ খুলেছেন আমির। তিনি  লিখেছেন, ‘বন্ধুরা, আমি ওই ব্যক্তি নই যে আটার মধ্যে টাকা রেখে বণ্টন করেছি। এটা ভুয়া খবর। আমার ধারণা, কোনো রবিনহুড এটা দিয়েছেন, কিন্তু এর সত্যতা প্রকাশ করতে চান না। সুরক্ষিত থাকুন। করোনা পরিস্থিতিতে সহায়তার জন্য একটি অ্যাকাউন্ট শেয়ার করে সবাইকে সাহায্যের জন্য আবেদন জানান আমির।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like