আত্মহত্যার প্ররোচণার অভিযোগে স্ত্রীকে ৩ দিনের রিমান্ড

১৮৩

চট্টগ্রামে ডা. মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে গ্রেফতার তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে ৩ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। সোমবার(৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরানের আদালতে পুলিশের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশান) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, ডা. আকাশকে আত্মহত্যার প্ররোচণা দেওয়ায় তার স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতুকে গত শনিবার আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। আদালত আজ রিমান্ড শুনানির দিন ধার্য করেন এবং শুনানি শেষে মিতুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, নগরীর চান্দগাঁও থানা এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে গত ৩১ জানুয়ারি সকালে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের লাশ উদ্ধার করে পুলিশ। ডা. আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অ্যানেস্থেসিয়া বিভাগের চিকিৎসক ছিলেন। সে চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। মৃত্যুর আগে ডা. আকাশ তার ফেসবুক আইডিতে স্ত্রীর পরকিয়া এবং একাধিক যুবকের সাথে অনৈতিক সম্পর্কের বিষয়ে স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আত্মহত্যার কথা লিখে যায়। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতেই গ্রেফতার হন তার স্ত্রী তানজিলা হক মিতু।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like