আবারও বিয়ে করছেন শ্রাবন্তী

৬৪

রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদের ব্যাপারে চূড়ান্ত কিছু না জানালেও, টালিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় আবারও মজেছেন নতুন প্রেমে। শ্রাবন্তীর নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী, পেশায় একজন ব্যবসায়ী। টলিপাড়ায় জোর গুঞ্জন হিরের আংটি দিয়ে প্রেমিককে চমকে দিয়েছেন শ্রাবন্তী।

নিজের বাড়িতে পরিবারের সদস্যদের নিয়ে অভিরূপের জন্মদিন উদ্‌যাপন করেছেন শ্রাবন্তী । জন্মদিনের সেসব ছবি ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশ করেছে।

তবে শ্রাবন্তী নতুন প্রেমের ইঙ্গিত দিয়েছিলেন আরও তিন মাস আগে। তবে সেই প্রেমিক অভিরূপ নাগ কি না, তা নিশ্চিত করেননি। চলতি বছরের মার্চ মাসে ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী লিখেছিলেন, ‘তোমায় ভালোবাসি?’ শ্রাবন্তীর এই স্টোরিকে ঘিরে শুরু হয় জল্পনা-কল্পনা।

এদিকে সম্পর্কে ফাটল ধরলেও কদিন ধরে শোনা যাচ্ছিল, সব তিক্ততা ভুলে আবারও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন সিং। সম্পর্কটা টেকাতে আদালতে পর্যন্ত গিয়েছিলেন তিনি। রোশনের আবেদনের পরিপ্রেক্ষিতে শ্রাবন্তীকে আগামী জুলাই মাসে ডেকেছেন আদালত।

টালিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এরপরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী, তাঁদের সে বিয়ে ছয় মাসও টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ে রোশান সিংয়ের সঙ্গে বিয়ে হয় তাঁর।

You might also like