আশুলিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

৯৪

সাভারের আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাবুল মিয়া নামের (২৭) এক হত্যা মামলার আসামী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। নিহত বাবুল মিয়া বগুড়া জেলার সোনাতলা থানার টেকনিমুন্সীপাড়া গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।

বৃহস্পতিবার ভোর রাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকার মুন্নার বাস বাগানে এঘটনা ঘটে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে আশুলিয়ার ইয়ারপুর এলাকার পোশাক শ্রমিক মেহেদী হাসান টিপুকে অপহরণ করে হত্যা করে লাশ সাত টুকরা করে ফ্রিজে ভরে রাখে বাবুল মিয়া। পরে এঘটনায় নিহত পোশাক শ্রমিকের স্ত্রী সম্পা বেগম বাবুল মিয়াকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

আজ ভোর রাতে ওই হত্যা মামলার আসামী ইয়ারপুর এলাকার মুন্নার বাস বাগানে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানা পুলিশ সেখানে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল মিয়া ও তার সহযোগীরা পুলিশের উপর গুলি বর্ষন করে। পরে পুলিশ ও পাল্টা গুলি চালালে বাবুল মিয়া গুরুতর আহত হয়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। পরে আশুলিয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার অফিসার ইনচার্য ওসি শেখ রিজাউল হক দিপু।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like