আসছে এক্সট্র্যাকশন ছবির সিক্যুয়াল

নেটফ্লিক্সে গত ২৪ এপ্রিল মুক্তির আগ দিয়েই ‘এক্সট্র্যাকশন’ ছবিটি আলোচনার টেবিলে আসে ছবিটির নামকরণ নিয়ে। কেননা এই ছবির নাম শুরুতে ছিল ঢাকা। পরে নাম পাল্টে রাখা হয় ‘এক্সট্র্যাকশন’।

এককথায় সুপারহিটের তকমা পেয়েছে নেটফ্লিক্সের এই প্রজেক্ট। আন্তর্জাতিক গণমাধ্যমগুলো বলছে, প্রথম সাত দিনে ‘এক্সট্র্যাকশন’ পৌঁছে গেছে ৯ কোটি দর্শকের কাছে। ভিডিওনির্ভর এ প্ল্যাটফর্মটির ইতিহাসে এক সপ্তাহে কোন ছবিই এতবার দেখা হয়নি।

স্যাম হারগ্রেভ নির্মিত ‘এক্সট্র্যাকশন’ ছবিটির মুক্তির অপেক্ষায় ছিল দেশের মানুষ। কেননা ঢাকার গল্পে ছবির প্রেক্ষাপট থেকে শুরু করে দৃশ্যায়ন জুড়ে দেখতে পাওয়া যাবে ঢাকা শহরকে। কিন্তু মুক্তির পর পরই সমালোচনায় পড়ে ছবিটি।

তবে সেসবের তোয়াক্কা না করে এরমধ্যেই ছবিটির অন্যতম প্রযোজক জো রুশো গণমাধ্যমে জানিয়েছেন, নির্মিত হচ্ছে চলচ্চিত্রটির দ্বিতীয় কিস্তি ‘এক্সট্র্যাকশন ২’। কিন্তু কেমন হবে কাহিনি বা ঢাকার গল্পে এবারও  ছবির প্রেক্ষাপট বুনছেন কিনা, তা খোলাসা করেননি তিনি।

এদিকে, ‘এক্সট্র্যাকশন’ ছবির মুখ্য ভূমিকায় থাকা টেইলর রেক ওরফে ক্রিস হেমসওয়ার্থ ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এক্সট্র্যাকশন’ নেটফ্লিক্সের সবচেয়ে বড় ব্লকবাস্টার প্রিমিয়ার। ছবিটি থেকে যে সাড়া পেলাম, তাতে আমি সত্যিই ধন্য।’

নিউজ ডেস্ক/বিজয় টিভি