আয়ুষ্মানের নতুন সিনেমা আসছে ২ ডিসেম্বর

১৪

বলিউডের আলোচিত অভিনেতা আয়ুষ্মান খুরানা। ১৯৮৪ সালে জন্ম নেন এই ভারতীয় অভিনেতা ও সঙ্গীত শিল্পী। ২০১২ সালে টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করা খুরানা সুজির সরকার পরিচালিত রোমান্টিক কমেডি ধাঁচের চলচ্চিত্র ভিকি ডোনারে অভিনয়ের মাধ্যেম বলিউডে পা রাখেন।

সময়টা ভালোই যাচ্ছে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার। আয়ুষ্মান খুরানা ২০১২ সালে প্রথম অভিনয় করেন ‘ভিকি ডোনার’ ছবিতে। এই ছবিতে অভিনয় করে ‘সেরা অভিনেতা’ বিভাগে ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

৩৪ বছর বয়সের এই অভিনেতার ঝুলিতে রয়েছে তিনটি ফিল্মফেয়ার পুরস্কার। এর মধ্যে একটি আবার সেরা সংগীতশিল্পী হিসেবেও। আন্ধাধুন খ্যাত বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’ আসছে এবার।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, আয়ুষ্মান খুরানা ও জয়দীপ আহলাওয়াত অভিনীত ‘অ্যান অ্যাকশন হিরো’ ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ২ ডিসেম্বর।

আয়ুষ্মান খুরানাও তার ইনস্টাগ্রামে ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘২০২২ সালের ২ ডিসেম্বর পর্যন্ত অস্পষ্ট থাকুন।’ ছবিটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ আইয়ার। প্রযোজনায় টি-সিরিজের ভূষণ কুমার।

চিরাচরিত ছকের একটু বাইরে গিয়েই আসছে আয়ুষ্মানের নতুন ছবি ‘অ্যাকশন হিরো’। নির্মাতা অনিরুদ্ধ আইয়ার জানান, ‘আয়ুষ্মান ও জয়দীপের সাথে ‘অ্যান অ্যাকশন হিরো’ বেশ ফলপ্রসূ কাজ হয়েছে। দুজনেই দুর্দান্ত অভিনেতা।