ইউটিউবে মিষ্টির ‘মিষ্টি’

নায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ‘মিষ্টি’ শিরোনামের একটি গান ইতিমধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে ।‘তুই আমার রানি’ চলচ্চিত্রের একটি গানটি গেয়েছেন কনা। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা এই গানটির সঙ্গীত আয়োজন করেছেন আকাশ সেন। আগামী ৫ এপ্রিল সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবি। এই ছবিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

গানটি প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘দুনিয়াটা তিতা তিতা আমি শুধু মিষ্টি, শিরোনামের গানটিতে কাজ করতে আমরা অনেক ভালো লেগেছে। এই গানের কোরিওগ্রাফি করেছেন খালিদ শেখ। পুরো গানটি শুটিং হয়েছে থাইল্যান্ডে। এই গানটি শুটিং করতে আমাদের সময় লেগেছে তিন দিন। একটা বড় বাজেট নিয়ে গানটি তৈরী হয়েছে। সবকিছু মিলিয়ে গানটি অনেক ভালোভাবে তৈরী হয়েছে ।  আমি একজন নায়িকা হিসেবে চেষ্টা করেছি ভালো কিছু করতে। সবাই যদি কাজটি পছন্দ করেন তবে আমার স্বার্থকতা পাবে এবং আমি আরো কাজ করতে উৎসাহ পাব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

‘তুই আমার রানি’ যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। প্রযোজনা করেছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট।

মিষ্টি-সূর্য ছাড়াও এতে অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা, রউফ, ভারতের রাজেশ । শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন। সিনেমাটির কাহিনী লিখেছেন পীযূষ সাহা নিজেই।

২০১৪ সালে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’- ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি