ইউরোপ যাচ্ছে সালমানের ‘টাইগার থ্রি’ টিম

৫৪

বলিউড সুপারস্টার সালমান খান। সালমানের সিনেমা মানেই বলিউডে কোটি টাকার ব্যবসা। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমানের নতুন ছবি ‘রাধে’। কিন্তু ঈদের ছবি হিসেবে সিনেমাটি মুক্তি পেলেও ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি।

সালমান খানের সিনেমা ‘রাধে’র পর এখন আলোচনায় রয়েছে তার ‘টাইগার থ্রি’ সিনেমাটি। করোনার কারণে ভারতে সকল সিনেমার শুটিং বন্ধ ছিল। একই কারণে বন্ধ হয়েছিল সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং।

এবার জানা গেল, ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। কিন্তু ভারতে নয়; ইউরোপ যাচ্ছে সালমানের ‘টাইগার থ্রি’ টিম। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার সূত্রে জানা গেছে, আগামী ১২ আগস্ট মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার টিম ইউরোপের বিভিন্ন লোকেশনে শুটের জন্য পৌঁছাবে।

সিনেমাটির বিভিন্ন অংশের শুট চলবে টানা দুই মাস। এদিকে সিনেমার শুটিংয়ের জন্য ইউরোপের উদ্দেশ্যে সালমান আগস্টের মাঝামাঝিতে পাড়ি জমালেও ক্যাটরিনা তাদের সঙ্গে যুক্ত হবেন ওই মাসের শেষের দিকে।

জানা গেছে, শাহরুখের আসন্ন সিনেমা ‘পাঠান’ এর গল্প যেখানে শেষ হবে, সেখান থেকে শুরু হবে সালমানের ‘টাইগার থ্রি’ এর গল্প। আর এই কারণে ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে ভাইজানের।

৩০০ কোটি রুপি বাজেটের ‘টাইগার থ্রি’ ছবিটির প্রযোজনা করছেন যশরাজ ফিল্মস। এদিকে, অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় দৃশ্য ধারণ করার কথা রয়েছে মনীশের। কারণ সিনেমাটির গল্পই এমন যে সেখানে প্রায় দুই মাসের শিডিউলে যাবেন তারা।

You might also like
%d bloggers like this: