ইজতেমার মাঠ পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

১ ডিসেম্বর ইজতেমা মাঠে তাবলিগের সাথী ও উলামায়ে কেরামের ওপর হামলার পর আজ (শনিবার) ইজতেমা মাঠ পরিদর্শনে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, পুলিশের মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারীসহ প্রশাসনের কর্মকর্তাগণ। দুপুর সাড়ে ৩ টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ইজতেমা মাঠ পরিদর্শন করেন।

এ সময় তিনি মাঠ ঘুরে ঘুরে সাদপন্থীদের নৃশংস হামলার চিত্র দেখার পাশাপাশি বিশ্ব ইজতেমা আয়োজনের প্রস্তুতি কাজ পরিদর্শন করেন।
স্বাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মাঠ পরিদর্শনে উপস্থিত ছিলেন, তাবলিগের আলেম উপদেষ্টা মজলিসে দাওয়াতুল হকের আমির আল্লামা মাহমূদুল হাসান, জামিয়া রাহমানিয়ার প্রিন্সপাল মাওলানা মাহফুজুল হক, তাবলীগের শুরা প্রধান মাওলানা জোবায়ের আহমদ ও আম্বরশাহ জামে মসজিদের খতিব মাওলানা মাজহারুল ইসলাম। এছাড়াও তাবলিগের কয়েকজন মুরব্বি, আলেমসহ প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, টঙ্গী বিশ্ব ইজতেমায় সংঘর্ষে নিহতের ঘটনায় তদন্তের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে, তাবলীগ জামাতের দু’পক্ষের মুরুব্বিদের সাথে আলোচনা সাপেক্ষে ইজতেমার তারিখ নির্ধারণ করা হবে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি