ইন্দোনেশিয়ার বালিতে রোশান; এলো ‘মেকআপের’ গান

৬৭

ইন্দোনেশিয়ার বালিতে অবস্থান করেছেন চিত্রনায়ক রোশান। আর সেখানেই হয়েছে পর্দায় ভেসে ওঠা গানটির দৃশ্যায়ন। টানা শুটিং হয়েছে সেখানে। সেখানেই নবাগত চিত্রনায়িকা নিপা আহমেদ রিয়েলি’র সঙ্গে জুটি বেঁধেছেন এই নায়ক।

মেকআপের কারণে তারা ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন সেলেব্রিটিরা। দিনশেষে ‘মেকআপ’ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকে না, থাকে শুধু সত্য।

এমনই গল্প নিয়ে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মাতা অনন্য মামুন নির্মাণ করেছেন সিনেমা ‘মেকআপ’। ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে প্রকাশ পেয়েছিল ছবিটির ট্রেলার। এরপর প্রকাশ পায় এই ছবির প্রথম গান।

সম্প্রতি দেশের সেন্সর বোর্ড চলচ্চিত্রটিকে সিনেমা হলে অপ্রদর্শনযোগ্য ঘোষণা করেছে। টক অব দ্য শোবিজ হয়ে ফিরছে নির্মাতা অনন্য মামুনের সিনেমা ‘মেকআপ’। এরই মধ্যে প্রকাশ পেল রোশানের ‘মেকআপ’ ছবির নতুন গান ‘একটা কথা’।

নতুন খবর হলো, সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ছবির রোম্যান্টিক এই গান। গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। গানটি অন্তর্জালে প্রকাশের পর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন নায়ক রোশান।

এই ছবিটির শুটিং শুরু হয় ২০১৯ সালের ২ জুলাই। গানটির কথা লিখেছেন নির্মাতা নিজেই। পরিচালনার পাশাপাশি সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন নির্মাতা অনন্য মামুন। সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন।

You might also like