ইন্দোনেশিয়ায় বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫

ইন্দোনেশিয়ায় সাম্প্রতিক ভয়াবহ দুর্ঘটনায় মৃতের সংখ্যা ৩৫-এ দাঁড়িয়েছে। দুর্ঘটনায় একটি বাস খাদে পড়ে গিয়ে গড়িয়ে নদীতে নিমজ্জিত হয়। খবর এএফপির।

ইন্দোনেশিয়ার সুমাত্রা দ্বীপে বুধবার নদী থেকে আরো ৭টি মৃতদেহ উদ্ধারের পর বৃহস্পতিবার একটি উদ্ধার টিম তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

যাত্রি তালিকা অনুযায়ী বাসটি ২৭জন যাত্রিসহ বেংকুলু প্রদেশ থেকে পাগার আলামের উদ্দেশ্যে যাত্রা করেছিল। তবে কয়েকজন যাত্রি পুলিশকে জানায়, সোমবার মধ্যরাতে দুর্ঘটনার সময় বাসটিতে অন্তত ৫০ জন যাত্রি ছিল।

দক্ষিণ সুমাত্রায় উদ্ধার টিমের মুখপাত্র টাউফান বৃহস্পতিবার জানান, অন্তত ৮ শিশুসহ ৩৫ ব্যক্তি প্রাণ হারিয়েছে। তাদের মধ্যে ১৬ জন পুরুষ ও ১৯ জন নারী। তিনি এএফপিকে জানান, উত্তরে ৬ কিলো মিটার জুরে উদ্ধার অভিযান চলছে। ১৩ জনকে উদ্ধার করা হয়েছে এবং আরো মৃত দেহের সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য,ইন্দোনেশিয়ার দক্ষিণাঞ্চলীয় সুমাত্রা প্রদেশে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে অন্তত ২৪ জনের প্রাণহানি হয়েছে। এতে গুরুতর আহত হন কমপক্ষে ১৩ জন।

রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনতারা জানিয়েছে, সোমবার স্থানীয় সময় মধ্যরাতে দুর্ঘটনাটি ঘটে। এ সময় বাসটিতে ৪০ জনের মতো যাত্রী ছিল।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like