ইয়াবা ব্যবসায়ীরা আত্মসমর্পণ না করলে দেশ থেকে নিশ্চিহ্ন হবে

৩৪

চট্রগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান বলেছেন, দেশের সকল উন্নয়ন ধূলিসাৎ হয়ে যাবে-ভেস্তে যাবে, যদি আমরা মাদক ও দুর্নীতির কাছে পরাজিত হই। তাই মাদক ব্যবসায়ী ও দুর্নীতিবাজদের শুধু সমাজ থেকে বয়কট করলে চলবে না তাদেরকে সমাজের কাছে আত্মসমর্পণ করতে হবে।

তিনি ইয়াবা ব্যবসায়ীদের সরকার নির্ধারিত সমেয়র মধ্যে আত্মসমর্পণের আহ্বান জানান। অন্যথায় তারা দেশ থেকে নিশ্চিহ্ন হবে বলে হুশিয়ারী দেন।

আজ সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী বিজয়নগর উপজেলায় জেলা প্রশাসন আয়োজিত মাদকদ্রব্য পাচার ও চোরাচালান বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলার মিরাশানি পলিটেকনিক একাডেমীতে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত উদদৌলা খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক মোঃ নুরুজ্জামন শরীফ, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, ৬০ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ ইকবাল হোসেন, র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক মেজর হাসিবুল হক প্রমূখ। অনুষ্ঠানে জেলার বিজয়নগর, কসবা, আখাউড়া উপজেলার চেয়ারম্যান এবং সীমান্তবর্তী ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিগনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like