ঈদের পর সেন্সরে জমা পড়বে জয়া’র ‘বিউটি সার্কাস’

৯০

সরকারি অনুদানে নির্মিত ছবি ‘বিউটি সার্কাস’। ছবিটি নির্মাণ করছেন চলচ্চিত্র নির্মাতা মাহমুদ দিদার। তিন বছর আগে নির্মাণ কাজ শুরু হয়েছিল জয়া আহসান অভিনীত এই ছবিটি।

নির্মাণকাজের দীর্ঘসূত্রতার অবসান ঘটিয়ে গেল বছর করোনাকালের মধ্যেই এর শেষ অংশের কাজ সম্পন্ন হয়। এরপর থেকেই ছবির কারিগরি অংশের কাজ শুরু করেন নির্মাতা মাহমুদ দিদার।

বর্তমানে এর শেষ পর্যায়ের কিছু কাজ চলছে। নতুন খবর হল, এসব শেষ করে আগামী ঈদের পর ছবিটি সেন্সরের জন্য জমা দেওয়া হবে। এরপর শিগগিরই মুক্তি দেয়া হবে এই ছবিটি।

একজন সার্কাস শিল্পীর জীবনের সুখ-দুঃখ নিয়েই ছবির গল্প তৈরি হয়েছে। সেই চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। তিনি বলেন, ‘ছবির গল্প সুন্দর।

জয়া জানান, এ ধরনের কাজ তার পছন্দ। কিন্তু কাজটি শেষ হতে সময় লেগেছে। এখন আবার মহামারি চলছে। সব মিলিয়ে একটি ভালো সময় ছবিটি মুক্তি দিলে দর্শকনন্দিত হবে।

নির্মাতা জানান, এখন ছবিটি ঘিরে নানা সমস্যা কেটে গেছে। বলা যায়, ছবিটি পুরোপুরি প্রস্তুত। সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর দ্রুতই এটি মুক্তি দেওয়ার চেষ্টা রয়েছে তাদের। এই ছবিতে আরও অভিনয় করেছেন তৌকীর আহমেদ, ফেরদৌস, শতাব্দী ওয়াদুদ সহ অনেকে।

You might also like