ঈদে নিজেকে নিজেই টক্কর দিচ্ছেন শাকিব!

১০

ঈদ মানেই খুশি। ঈদ মানেই চাই আনলিমিটেড বিনোদন। করোনা ধকল সামলিয়ে এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে শাকিব খানের বিগ বাজেটের দুই সিনেমা। আর শাকিবের সিনেমা মানেই সিনেমা হল মালিকদের রমরমা ব্যবসা।

এদিকে, ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ শিরোনামে শাকিবের ছবি দুটি ঈদের মুক্তির প্রহর গুনছে। সিনেমা হলের মালিকদের চাহিদায় ইতোমধ্যে ছবি দুটির হল বুকিং শুরু হয়েছে। শুরু হয়েছে প্রচারণা।

সুপারস্টার শাকিব খান আমেরিকা থেকে দেশে ফিরছেন ২৫ এপ্রিল। সিনেমা হলের মালিকদের প্রত্যাশা, শাকিবের দুটি ছবি দর্শক টানবে। দুটি ছবি টক্কর দিয়ে ঈদে সিনেমা হলে প্রতিদ্বন্দ্বিতা করবে।

এদিকে, শাকিবের সরকারি অনুদান প্রাপ্ত ছবি ‘গলুই’। ছবিটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। শাকিবের সঙ্গে প্রথমবার এতে জুটি বেঁধেছেন পূজা। আরও আছেন আলী রাজ, সুচরিতাসহ অনেকে।

ছবিটির টিজার থেকে শুরু করে পোস্টার ও গান ‘জমবে মেলা’ প্রচারণার অংশ হিসেবে মুক্তি পেয়েছে। আবহমান গ্রাম বাংলার সংস্কৃতিকে উপজীব্য করে নির্মিত হয়েছে ৭০-৮০ দশকের রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’।

ছবিটি প্রচারণায় নেমেছেন শাকিব খান নিজেই। পরিবারসহ ঈদে গলুই দেখার আমন্ত্রণ জানিয়েছেন এই সুপারস্টার। এখন ‘গলুই’ সিনেমার সঙ্গে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব খানের আরেক ছবি ‘বিদ্রোহী’ টক্কর দিতে যাচ্ছে। এখন সিনেমা হলে মানুষ ফিরলেই ফিরবে সিনেমার সুদিন।