এই সপ্তাহের বলিউডের টপ চার্ট

আনতারা রাইসা:বলিউডে তো প্রতি সপ্তাহে নতুন ছবি মুক্তি পেতে থাকে , সেই সাথে পাল্লা দিয়ে প্রকাশ পায় নতুন গান। কিন্তু সব গান ই কি দর্শক সাদরে গ্রহণ করে? কিছু গান দীর্ঘ সময় ধরে দর্শকদের মনে গেঁথে থাকে তেমনি কিছু গান খুব তাড়াতাড়ি ই হারিয়ে যায়। কিন্তু বলিউডের টপ চার্ট কিন্তু পরিবর্তন হয় প্রতি সপ্তাহতেই। এই টপ চার্ট দেখেই বোঝা যায় দর্শকরা একটি গান কে কিভাবে গ্রহণ করছে। এজন্যই কিছু গান যেমন ৮/৯ সপ্তাহ ধরে টপ চার্টে জায়গা ধরে রাখে তেমনি কিছু গান খুব কম সময়েই নতুন গানের ভিড়ে হারিয়ে যায় ।

  • ধিমে ধিমে

পাতি, পাতনি অর ও ছবিটি ট্রেইলার মুক্তি পাবার পর থেকেই নানা আলোচনা ও সমালোচনার মুখে পড়েছে। কিন্তু ছবিটি নিয়ে যে যাই বলুক এর গান গুলো কিন্তু দর্শক মহলে ভালোই সাড়া ফেলেছে । এজন্যই এই সপ্তাহের টপ চার্টের ৩ নম্বরে আছে এই ছবির গান ধিমে ধিমে । গত ৫ সপ্তাহ ধরে গানটি টপ চার্টে রয়েছে ।

ধিমে ধিমে

গানটি প্রথমে সংগীত শিল্পী টনি কাক্কার এর একক গান হিসেবে তিনি ইউটিউবে দিয়েছিলেন। পরবর্তীতে গানটি এই ছবিতে ব্যবহার করা হয়। গানটি গেয়েছেন নেহা কাক্কার ও টনি কাক্কার। সংগীত আয়োজন করেছেন তানিশক বাগচি এবং গানটি লিখেছেন টনি কাক্কার, তানিশক বাগচি এবং মেলো ডি।

গানটিতে দেখা যাবে কার্তিক আরিয়ান এবং নবাগত অভিনেত্রি অনন্যা পাণ্ডে এবং ভূমি পারেকার কে। গানটি কিছুটা রোমান্টিক কমেডি ধাঁচের হলেও এর সুর এবং বিট আপনাকে স্ক্রিনের সাথে আটকে রাখতে বাধ্য।

  • নাহ গরিয়ে

পাঞ্জাবি গায়ক হারডি সান্ধু সম্প্রতি তার কিছু পাঞ্জাবি গান দিয়ে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। এমনই একটি গান নাহ গরিয়ে। যেটা প্রায় ২ বছর আগেই তিনি তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছিলেন ।

এই গানটিরই রিমেক করা হয়েছে আয়ুশমান খুরানার নতুন ছবি ‘বালা’ তে। নতুন রিমেকটি দর্শক গ্রহণ করেছেও সাদরে। তাই গানটি রয়েছে টপ চার্টের ২ নম্বরে।

নাহ গরিয়ে

বালা ছবিটিতে আয়ুশমান কে এক টাক ব্যক্তি হিসেবে দেখা গেলেও এই গানটিতে দর্শক তার আবেদনময়ী লুক দেখবে। সাথে তো হারডি সান্ধুর  আকর্ষণীয় ড্যান্স মুভস আছেই। এটুকু নিশ্চিত যে গানটি আবার পার্টি সং এর তালিকায় চলে আসছে। গানটির সুর, কথা এবং নাচের স্টেপ গুলো আপনাকে নাচতে বাধ্য করবেই।

গানটিতে কণ্ঠ দিয়েছেন হারডি সান্ধু এবং সোয়াস্তি মেহুল। গানটির সংগীত আয়োজন এবং কথা লিখেছেন জানি। গানটিতে দেখা যাবে আয়ুশমান খুরানা এবং সোনাম বাওয়াজা কে ।

  • শয়তান কা শালা

আবেদনময়ী বালার পর এবার শয়তান বালার পালা। হাউজফুল ৪ শয়তান কা শালা এই গানটি টপ চার্টে রয়েছে প্রায় ৮ সপ্তাহ ধরে। এবং এই সপ্তাহে এটি জায়গা করে নিয়েছে ১ নম্বরে।

শয়তান কা শালা

হাউজফুল ৪ ইতোমধ্যেই দর্শকদের মাঝে সাড়া ফেলে দিয়েছে। এর গানগুলিও অন্যান্য গান থেকে একটু বৈচিত্র্যময় হওয়ায় দর্শক খুব পছন্দ করছে গানগুলি।  গানটিতে অক্ষয় কুমারকে খুব বিচিত্র নাচের মুভ দিতে দেখা যায়। যেটি গানটির আবেদন আরও বাড়িয়ে দিয়েছে । অক্ষয় কুমারের কমেডি স্টাইল গানটিতে আরও প্রাণ এনে দিয়েছে।

গানটি গেয়েছেন সোহাইল সেন এবং বিশাল দাদলানি । সংগীত আয়োজন করেছেন সোহাইল সেন এবং কথা লিখেছেন ফরহাদ সামজি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like