এই সপ্তাহে বলিউড সুন্দরীদের ঝলক

আনতারা রাইসা: বলিউডে তো সবসময়েই নতুন নতুন স্টাইলের আগমন ঘটে । তারকারা আমাদের তাদের নতুন ফ্যাশন দিয়ে মনোমুগ্ধ করেন । প্রতিনিয়তই বদল হতে থাকে ফ্যাশনের এই ট্রেন্ড । ২০১৯ সাল এখন শেষের দিকে। বছরের শেষের দিকে এসেও বলিউড অভিনেত্রিরা তাদের নতুন নতুন স্টাইলে আমাদের ঝলক দেখিয়ে যাচ্ছেন । চলুন দেখে আসি এই সপ্তাহে কোন কোন অভিনেত্রিকে দেখা গিয়েছে নতুন রুপে।

  • দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

গত সপ্তাহে তো তিনি তার ব্ল্যাক লুক দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন । তবে এই সপ্তাহে তার দুইটি পোশাক ও কম যায়না । একটিতে দেখা গিয়েছে তিনি পরেছেন গাঢ় গোলাপি রঙের লম্বা গাউন, যেটাতে আবার কোমরে পরেছেন সেই রঙের ই একটি বেল্ট । আরেকটিতে দেখা যাচ্ছে তিনি একটি ডেনিম জিন্সের সাথে পরেছেন  প্লেইন কালো টি শার্ট । সাথে হলুদ চিক বেল্টে তাকে একেবারেই ষোড়শী বালিকা লাগছিল।

  • সোনম কাপুর আহুজা
সোনম কাপুর আহুজা

সোনম বরাবরই তার ফ্যাশন সেন্সের জন্য বলিউডে খুবই পরিচিত। সবসময়েই তিনি এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। এই সপ্তাহে তাকে দেখা গিয়েছে প্যান্টসুট আর ব্ল্যাজারে । পেস্ট রঙের ব্ল্যাজার আর প্যান্ট সাথে ছিল সেই রঙের বড় বেল্ট । আরেকটি লুকে তাকে দেখা যায় কালো রঙের পলকা ডটের প্যান্ট আর ব্লেজারে।

  • অনন্যা পান্ডে
অনন্যা পান্ডে

বলিউডের এই নবাগত অভিনেত্রি অভিষেকের পর থেকেই নানা ভাবে আলোচনায় আছেন। বিশেষ করে তার ফ্যাশন সেন্সের জন্য। তিনি সবসময়েই টিপটপ থাকতে পছন্দ করেন। এবার নিয়ন হলুদ রঙের বডিকন শোল্ডারলেস পোশাকে অনন্যাকে লাগছিল আসলেই অনন্যা ।

  • আলিয়া ভাট
আলিয়া ভাট

কিছুদিন আগে আলিয়া ভাট এশিয়ার সেরা আবেদনময়ির খেতাব জিতেছেন। এই সপ্তাহে তাকে দেখা গিয়েছে বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর পোশাকে । একটিতে তিনি পরেছিলেন তার ডিজাইন করা মাল্টিকালার শিফন শাড়ি । সাথে ছিল সোনালি রঙের ঝুমকা। গলায় কিছু পরেন নি । আরেকটিতে তিনি পরেছিলেন সবুজ রঙের ঘের দেওয়া আনারকলি। দুটো লুকেই তার চুল ছিল খোঁপা করা।

  • কারিনা কাপুর খান
কারিনা কাপুর খান

কারিনা তার কাজিনের বিয়েতে অংশ নেয়ার জন্য তিনি ব্যাঙ্গালুরু থেকে মুম্বাই যাচ্ছিলেন । সময় স্বল্পতার জন্য তিনি ব্যাঙ্গালুরু এয়ারপোর্টেই সেরে ফেলেন তার বিয়ের সাজ। এ নিয়ে ইন্সটাগ্রামে তিনি বেশ কিছু ছবিও দিয়েছেন। তিনি পরেছিলেন ডিজাইনার রাগবিন্দ রাঠোর এর ডিজাইন করা  লাল সালোয়ার কামিজ। পায়ে ছিল ফিজি গবলেট এর জুতা এবং হাতে ছিল জাঁকালো একটি পুটলি ব্যাগ। শুধু সোনালি ঝুমকা তে তাকে লাগছিলো একেবারেই দেশি ।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like