এক গানের ভিডিওতে সত্তর জন বিশিষ্ট ব্যক্তিত্ব

করোনা যুদ্ধে লকডাউন প্রায় গোটা বিশ্ব। গৃহবন্দী সবাই। তাই বলে ঘরে বসে বরিং হলে তো আর চলেনা। এমন পরিস্থিতিতে কণ্ঠশিল্পী আশীষ সিদ্ধান্ত নিয়েছেন লকডাউনের সময়টাকে গানে গানে কাজে লাগাবেন তিনি। সঙ্গে থাকবে তাঁর তার ৭ বছর বয়সী পুত্র অংশুমান।

সেই ভাবনা থেকে বাবা-ছেলে গড়ে তুলেছেন একটি ব্যান্ড। লকডাউনে গড়ে তোলা আশীষ-অংশুমানের ব্যান্ডের নাম ‘সং ফর গুড’। সাতদিন বয়সী এই ব্যান্ড এরইমধ্যে পাঁচটি গান উপহার দিয়েছে শ্রোতাদের। কথা-সুর তৈরি করছেন আশীষ নিজেই।

গানগুলি ব্যান্ডের নামে ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে প্রকাশ পেয়েছে। গানগুলির মধ্যে বর্তমানে দেশের করোনা পরিস্থিতির সার্বিক দিকই তুলে ধরার চেষ্টা করেছেন ‘সং ফর গুড’-এর গীতিকার আশীষ। করোনা বিষয়ের বাইরে শিশু শ্রোতাদের উদ্দেশ্য করে তিনটি ছড়াগান গেয়েছেন তারা।

অন্যদিকে দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় এবার দেশের শীর্ষস্থানীয় ব্যক্তিত্বরা নির্মাণ করছেন উৎসাহমূলক গানের ভিডিও।

নির্মিতব্ব এই গানের ভিডিওতে অংশ নিয়েছেন দেশের শীর্ষস্থানীয় ব্যক্তিত্বরা। গানটিতে অংশগ্রহণের জন্য নিজ নিজ বাসা থেকে মোবাইলে ভিডিও ও কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, ফাহমিদা নবী, বাপ্পা মজুদমার, কণা, মিলা, পড়শি, অভিনয়শিল্পী শমী কায়সার, নোবেল, আরিফিন শুভ, মম, নাদিয়া, সাবিলাসহ ৭০ ব্যক্তিত্ব।

‘এসো সবাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন গীতিকবি আসিফ ইকবাল। সুর, সংগীতায়োজন ও ভিডিও পরিচালনা করেছেন অদিত রহমান। ১১ এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যমে অবমুক্ত করা হবে ভিডিওটি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like