এবার একফ্রেমে নুসরাত ফারিয়া ও বিদ্যা সিনহা মিম

৮৬

গ্ল্যামার গার্ল নুসরাত ফারিয়া। টালিউড-ঢালিউড দুই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। ফারিয়ার ক্যারিয়ারে সিনেমার পাশাপাশি গান গেয়েও আলোচনায় জুড়ে আছেন এই নায়িকা। বর্তমানের যুক্ত আছেন  ‘বঙ্গবন্ধু’ সিনেমাতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে।

ফারিয়া নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং ও উপস্থাপনা দিয়ে। তারপর সিনেমায় একে একে কাজ করে গেছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের সঙ্গে। অন্যদিকে, কলকাতার সুপারস্টার জিৎ এর সঙ্গে।

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। লাক্স তারকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। পরে যুক্ত হয়েছেন সিনেমায়। ছোট্ট ক্যারিয়ারে পেয়ে গেছেন সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম কাজ করেছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের সঙ্গে। টালিউডেও অভিনয় করেছেন এই নায়িকা। বর্তমানে যুক্ত আছেন দামাল ছবিতে। তার মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে পরাণ।

তবে এই দুজনকে কখনোই একসঙ্গে দেখা যায়নি। নতুন খবর হলো, এবার তারা ধরা দিচ্ছেন একফ্রেমে। তাদের দেখা যাবে একসঙ্গে মঞ্চ মাতাতে। তারা পারফর্ম করতে যাচ্ছেন ‘উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১’ শীর্ষক অনুষ্ঠানে।

অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদানের পাশাপাশি লাক্স তারকা বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া নাচে অংশ নেবেন। থাকবে কনার গান, জমকালো ফ্যাশন শোসহ অনেক চমক। আয়োজক উইমনে লিডারশিপ করপোরেশন (ডাব্লিউ এলসি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে।

You might also like