এবার কাতার বিশ্বকাপে নিয়েও শঙ্কা ডি মারিয়ার!

জুভেন্তাসের হয়ে অভিষেকটা ভালই রাঙিয়েছিলেন আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া। নিজে গোল করেছিলেন, গোল করেছিলেন সতীর্থকেও। তবে এরপরই চোট বাধা হয়ে দাঁড়ায় তার, ছেড়ে যেতে হয় মাঠ। সেই চোট কাতার বিশ্বকাপ নিয়েও শঙ্কা সৃষ্টি করেছে ডি মারিয়ার জন্য।

অ্যাডাক্টরের চোট নিয়ে কাতরাতে কাতরাতে মাঠের বাইরে যেতে হয় তাকে। ম্যাচ শেষে জুভেন্তাস কর্তৃপক্ষ জানিয়েছে চোটের ভয়াবহতা। জানিয়েছে অ্যাডাক্টরের চোটটা নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। দশ দিন পর আবারও তাকে পরীক্ষা করা হবে। তখন এই বিষয়ে আরও পরিষ্কার করে জানা যাবে।

এখন প্রশ্ন উঠতেই পারে বিশ্বকাপের আরও তিন মাস বাকি, এই সময়ে ডি মারিয়া চোট কাটিয়ে উঠতেই পারেন! চোট কাটিয়ে উঠলেও, আশঙ্কা রয়েছে ডি মারিয়ার চোটপ্রবণতা নিয়ে। পায়ের পেশিতে চোট নিয়ে ক্যারিয়ারের একটা বড় সময় ভুগেছেন তিনি। সেই চোটের সমস্যাই আবারও ফিরে ফিরে আসছে ডি মারিয়ার কাছে। বিশ্বকাপেও এমন কিছুর শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না তাই।

তার ওপর এই চোট জুভেন্তাসে ডি মারিয়ার মানিয়ে নেওয়ার প্রক্রিয়ায় আরেকটু বাধা দিল বৈকি! যার ফলে তার পারফর্ম্যান্সেও এর খানিকটা প্রভাব পড়বে। বিশ্বকাপের সম্ভাব্য স্কোয়াডের অন্যতম অভিজ্ঞ এই খেলোয়াড় এমন বাধায় পড়লে, আর্জেন্টাইন কোচ দুশ্চিন্তাই করবেন এমনটাই স্বাবাবিক। কারন, শুধু সুস্থ থাকা নয়, ডি মারিয়ার পারফর্ম্যান্সও যে মাথায় রাখতে হবে তাকে!