এবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর সাবেক স্বামী!

কলকাতার বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে তিনি আলোচনায় থাকেন বরাবর। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিন জনের সাথে। কিন্তু শেষ পর্যন্ত তার কোনো সংসারই টেকেনি। প্রথম স্বামী ছিলেন রাজিব। খুব অল্প বয়সেই তার সাথে প্রেমে জড়ান এই অভিনেত্রী, অতঃপর বিয়ে। এক সন্তানের মাও হন এই নায়িকা। কিন্তু ২০১৬ সালেই প্রথম বিবাহ বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর।

এরপর দ্বিতীয়বারের মত প্রেম করে বিয়ে করেন কৃষাণ বিরাজকে। কিন্তু সেই সংসারও মাত্র দেড় বছরের মাথায় ভেঙে যায়। পরবর্তীতে ২০১৯ সালে রোশনকে গোপনে বিয়ে করেন তিনি। বছর ঘুরতে না ঘুরতেই তার সাথেও বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর। বর্তমানে তারা আলাদাই রয়েছেন বলে জানা গেছে।

এদিকে শ্রাবন্তীর সাথে বিয়ে বিচ্ছেদের পর অনেক বছরই একা ছিলেন অভিনেত্রীর সাবেক দ্বিতীয় স্বামী কৃষাণ। তবে এবার নতুন জীবনের পথে পা বাড়ালেন তিনি। হয়ে গেল বাগদান। হবু স্ত্রীকে সবার সাথে পরিচয়ও করিয়ে দিলেন সুপার মডেল।

ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হবু স্ত্রীর সাথে বাগদানের আসর থেকে তোলা কিছু ছবি পোস্ট করে কৃষাণ লেখেন, ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে’। এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই মডেল।

জানা যায়, ২০১৬ সালে ১২ বছরের সন্তানকে পাশে নিয়েই কৃষাণের সাথে আইনিভাবে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। মাস কয়েক একসাথে থাকলেও খুব তাড়াতাড়ি তাদের সুখী দাম্পত্যে ফাটল ধরে। বিয়ের পরের বছরই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনেই। অবশেষে ২০১৯ সালের জানুয়ারিতে আলিপুর আদালতে ডিভোর্স হয় তাদের।