এশিয়া কাপের শেষ চারে আবারও মুখোমুখি ভারত-পাকিস্তান!

এশিয়া কাপে হংকংকে বিশাল ব্যবধানে হারিয়ে সুপার ফোরে জায়গা করে নিলো পাকিস্তান। এর আগে ভারত, আফগানিস্তান ও শ্রীলঙ্কা সুপার ফোরে জায়গা করে নিয়েছিল। শুক্রবার হংকংকে হারিয়ে শেষ জায়গাটি নিশ্চিত করে নিল বাবর আজমের দল। এদিকে শনিবার থেকেই শুরু হচ্ছে সুপার ফোরের খেলা। রোববার তাই আবারও মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান।

গত রোববার পাকিস্তান ও বুধবার হংকংকে হারিয়ে সুপার ফোরে স্থান করে নেয় ভারত। সেখানে পাঁচ দিনে তিনটি ম্যাচ খেলতে হবে রোহিতদের। রোববার পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের প্রথম ম্যাচে খেলবে ভারত। এরপর মঙ্গলবার আফগানিস্তান এবং বৃহষ্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামবে তারা।

অন্যদিকে সুপার ফোরে সবার আগে মাঠে নামছে শ্রীলঙ্কা। শনিবার শারজায় আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে তারা। গ্রুপ পর্বে আফগানিস্তানের কাছে হেরেছিল শ্রীলঙ্কা। তাই দাসুন শানাকার দল এবার প্রতিশোধ নিতে মরিয়া থাকবে।

মঙ্গলবার ভারত নামবে আফগানিস্তানের বিরুদ্ধে। বুধবার শারজায় শ্রীলঙ্কা মুখোমুখি হবে পাকিস্তানের। পরদিন বৃহস্পতিবার আবার নামবে শ্রীলঙ্কা। এবার দুবাইয়ে তারা খেলবে ভারতের বিপক্ষে। শুক্রবার সুপার ফোরের শেষ খেলায় মুখোমুখি হবে পাকিস্তান এবং আফগানিস্তান।

You might also like