ওজন বেড়েছে পরীমনির

চিত্রনায়িকা পরীমনি সব সময়ই স্বাস্থ্য সচেতন। শারীরিক সুস্থতা এবং নিজেকে সর্বোচ্চ যোগ্য করে গড়ে তুলতে নিয়মিত যোগব্যায়াম করতেন তিনি। কিন্তু হঠাৎ করেই জীবনের ছন্দপতন ঘটেছে এই নায়িকার। মাদক মামলায় দীর্ঘ ২৭ দিন কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে তাকে থাকতে হয়েছে। ফলে এ সময় রুটিন মেনে চলতে পারেননি তিনি।

সম্প্রতি পরীমনিকে যে-ই দেখেছেন, তারা এই নায়িকার ওজন বৃদ্ধির কথা বলেছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে পরীমনি বলেন, ‘জেলের মধ্যে এক্সারসাইজ করার সুযোগ ছিল না। তাছাড়া ওখানে খাবারে কোনো ডায়েট ছিল না। যে কারণে ওজন বেড়েছে।’

পরীমনির ওজন ৩ কেজি বেড়েছে বলে জানা গেছে। তবে এ নিয়ে খুব বেশি চিন্তিত নন ঢাকাই চলচ্চিত্রের এই গ্ল্যামার-কন্যা। পরীমনি বলেন, ‘খুব দ্রুতই কাজে ফিরবেন।

দর্শক আগের পরীমনিকেই দেখতে পাবেন রুপালি পর্দায়। এ জন্য বাসায় ফিরেই পরীমনি আগের জীবনযাপনে ফিরে গেছেন। নিয়ম মেনে আবার শরীরচর্চা করছেন। ডায়েট কন্ট্রোলেও হয়েছেন মনোযোগী।

পরীমনি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছুদিন আগে শেষ হয়েছে ‘মুখোশ’-এর শুটিং। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার শুভ। সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন রোশান। এ ছাড়া ‘প্রিতীলতা’সহ বেশ কয়েকটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এই নায়িকা।

You might also like