ওয়েব সিরিজ হয়ে আসছে সিনেমা ‘আয়নাবাজি’

আবার আয়নাবাজি। আবার আয়না, হৃদি এবং ক্রাইম রিপোর্টার সাবের। সাড়ে তিন বছর পর আবার এক হচ্ছেন তারা। চঞ্চল চৌধুরী, নাবিলা ও পার্থ বড়ুয়াকে ধন্যবাদ জানিয়ে ৩ মে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এভাবেই নতুন কিছুর ইঙ্গিত দিয়েছিলেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

নতুন খবর হল, আয়নাবাজি ছবির আয়না, হৃদি ও ক্রাইম রিপোর্টার সাবের আবারো আসছে পর্দায়। ২০১৬ সালে ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমত বাজিমাত করেছিল সিনেমাটি। ছবিটির সিকুয়্যাল নির্মাণ করছেন নির্মাতা। তবে সিনেমা নয়, ওয়েব সিরিজ হয়ে আসছে ‘আয়নাবাজি’।

নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ও প্রযোজক জিয়াউদ্দিন আদিল বিষয়টি নিশ্চিত করেছেন। এই লকডাউনের মধ্যেই শুরু হয়েছে ‘আয়নাবাজি’ ওয়েব সিরিজের শুটিং। প্রাথমিক ভাবে তিন পর্বের কাজ শুরু করেছে ‘আয়নাবাজি’ টিম যা পরবর্তীতে আরও বাড়তে পারে বলে জানিয়েছে নির্মাতা।

নির্মাতা জানান, ঘরে বসেই ‍শুটিং করছেন তিনি। তারকারাও নিজেদের ঘরে বসেই এর শুটিংয়ে অংশ নিচ্ছেন। টিজার প্রকাশের মাধ্যমে শিগগিরই দর্শকদের জন্য আসবে চমক। ‘আয়নাবাজি’ ওয়েব সিরিজের পর্বগুলো থাকছে সবার জন্য উন্মুক্ত।

এক সপ্তাহের মধ্যে পর্বগুলো উন্মুক্ত হবে ইউটিউব ও ফেসবুকে। করোনা দুঃসময়ের কথা বিবেচনা করেই তাদের এই উদ্যোগ। বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের উদ্যোগে নির্মিত হচ্ছে ‘আয়নাবাজি’র এই নতুন আয়োজন।

সাড়া জাগানো চলচ্চিত্র আয়নাবাজির আয়না ওরফে অভিনেতা চঞ্চল চৌধুরী সেই যে ছদ্মবেশে বেড়িয়ে গেলো, তারপর একদম নিরুদ্দেশ। তবে এবার নতুন ভেল্কি নিয়ে আসতেই পারে সেই আয়না।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like