কক্সবাজারে অস্ট্রেলিয়ান পর্যটককে ধর্ষণচেষ্টার অভিযোগ

৯৯

কক্সবাজারে অস্ট্রেলিয়ান এক নারী পর্যটককে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। কক্সবাজারে মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন একটি কটেজে নিরাপত্তাকর্মীর সহযোগিতায় ঐ পর্যটককে ধর্ষণচেষ্টা করা হয়। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, কক্সবাজারের রামুর পেঁচারদ্বীপ এলাকার মারমইেড বিচ রিসোর্টের পাশে অবস্থিত ‘গুড ভাইব কটেজে’ ধর্ষণচেষ্টার এই অভিযোগ উঠেছে। রবিবার (১৫ ডিসেম্বর) রাতে ওই নারী ৯৯৯-এ কল করে সাহায্য চাইলে পুলিশ তাকে উদ্ধার করে।

পুলিশের এই কর্মকর্তা জানান, অস্ট্রেলিয়ান ওই নারী পর্যটক অন অ্যারাইভাল ভিসায় গত ৮ ডিসেম্বর বাংলাদেশে ঘুরতে আসেন। রবিবার (১৫ ডিসেম্বর) তিনি কক্সবাজারের মেরিন ড্রাইভ সংলগ্ন গুড ভাইব কটেজে ওঠেন। আগের দিন শনিবার অনলাইনে তিনি কটেজে বুকিং দিয়েছিলেন। রাত সাড়ে ১২টা থেকে ১টার দিকে তার কক্ষে দুই যুবক প্রবেশ করে। যুবকরা জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার পাশাপাশি মুখ চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা করে।

কক্সবাজারে অস্ট্রেলিয়ান পর্যটককে ধর্ষণচেষ্টার অভিযোগ (ছবি গুড ভাইব কটেজ)

পরে কোনোরকমে ওই নারী আত্মরক্ষা করেন। এরপর তিনি নিজেই কটেজের মালিক ও পুলিশকে বিষয়টি জানান। রামু থানার পুলিশ দ্রুত গিয়ে তাকে উদ্ধার করে কক্সবাজারে নিয়ে আসে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ সময় কটেজের মালিক শামীমের এক ভাই ও নিরাপত্তাকর্মীকে আটক করে পুলিশ। পরে পুলিশ জানতে পারে, কটেজের নিরাপত্তাকর্মী নিজেই যুবক গফুর ও বেলালকে খবর দেয়।

 

তারা সেখানে চুরি করার জন্য প্রবেশ করেছিল। এরপর ওই নারীর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। রাতেই পুলিশ গফুরকে আটক করেছে। তবে এখনও পলাতক রয়েছে বেলাল।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like