কক্সবাজারে বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ; নিহত ৩

কক্সবাজার জেলার রামুতে বুধবার রাতে একটি বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের তিন যাত্রী নিহত হয়েছে। পহেলা জানুয়ারী (বুধবার) রাত সাড়ে ১১ টার দিকে মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে। মুখোমুখি সংর্ঘষে প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ জন নিহত হয়।

মৃতরা হলেন, চট্টগ্রাম শহরের আতুরারডিপো এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০) ও চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল খায়ের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘কক্সবাজার থেকে ঢাকামুখি শ্যামলী পরিবহনের একটি বাস এবং চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে ২ জন প্রাণ হারায়।

এসময় আরো দুইজনকে প্রথমে রামু হাসপাতাল পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। শ্যামলী পরিবহনের চালক পলাতক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে’।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নুর উদ্দিন জানিয়েছেন, ‘রামু সড়ক দুর্ঘটনায় আহতবস্থায় চট্টগ্রাম শহরের পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে’।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি