করোনার মধ্যেও আরিফিন শুভ’র ব্যস্ততা

রোজা ও ঈদকে সামনে রেখে চিত্রনায়ক আরিফিন শুভর নতুন তিনটি বিজ্ঞাপন টেলিভিশনের পর্দায় দেখতে পারবেন দর্শকেরা। একটি মোবাইল সেটের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তিনি। গত মার্চের প্রথম সপ্তাহে দুবাইয়ে নির্মিত হয়েছে বিজ্ঞাপনগুলো।

ইফতার ও সেহেরির বিশেষ মুহূর্ত নিয়ে  বিজ্ঞাপনগুলোতে দেখা যাবে আরিফিন শুভকে। করোনার দুঃসময়ে আপাতত শুটিং বন্ধ ঘরবন্দি এই চিত্রনায়ক। ঘরবন্দি সময়ে অনেকেই অনেক কিছু করছেন। আর এই তারকা ঢুকে পরেছেন রান্না ঘরে। বানাচ্ছেন পাস্তা। এছাড়াও চিত্রনায়ক শুভ’র কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘মিশন এক্সট্রিম’ ছবিটি।

লকডাউনে ঘরবন্দি সবাই। কিন্তু থেমে নেই শিল্পীরা। এমন সময়টাতে সংগীতশিল্পী পড়শী শেষ করেছেন চারটি গানের কাজ। আর দেশ করোনা আক্রান্ত হওয়ার আগে হাতে জমা রয়েছে তিনটি গান। তবে অ্যালবাম হিসেবে নয়, সিঙ্গেল আকারে সেগুলো প্রকাশ করবেন পড়শী।

এদিকে গানচিলের ব্যানারে দুটি গান তৈরি আছে তার। সঙ্গে নিজের কথা ও সুরে তৈরি করেছেন আরও একটি। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই গানগুলো ছাড়ার ইচ্ছে পড়শীর।

শ্রমজীবী মানুষের দিন যা মহান মে দিবস হিসেবে পরিচিত। কিন্তু করোনাভাইরাসে দেশ আক্রান্ত হয়ে যাওয়ায় লকডাউনের কারণে সব রকমের শুটিং বন্ধ, তাই জনপ্রিয় টিভি ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নতুন পর্ব তৈরি সম্ভব হচ্ছে না।

তাই এবার ২০১৩ সালের মে মাসে প্রচার হওয়া ‘ইত্যাদি’র মে দিবস নিয়ে নির্মিত বিশেষ পর্বটি বিটিভিতে প্রচারিত হবে আবারও। এই সময়টাতে সবচেয়ে কষ্টে আছেন শ্রমজীবী মানুষ। ফলে তাদের নিয়ে তৈরি পর্বটি পুনঃপ্রচার করাই যৌক্তিক বলে মনে করছেন ‘ইত্যাদি’র নির্মাতা হানিফ সংকেত।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like