করোনা আতঙ্কে স্থবির হয়ে পড়েছে বলিউড

বলিউডে বন্ধ শুটিং। ছবি মুক্তি নিয়ে শুরু হয়েছে অনিশ্চয়তা। তারকারা ঘরে বসে অবসর যাপন করছেন। বলিউড তারকা অমিতাভ বচ্চন এখন হোম কোয়ারেন্টিনে। বিগ বি টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে দেখা যায়, তাঁর হাতে সিল মারা। সেখানে লেখা হোম কোয়ারেন্টিন।

বেশ কয়েকজন বলিউড তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে নানান ছবি পোস্ট করে জানিয়েছেন তাঁরা কীভাবে এই অনাকাঙ্ক্ষিত ছুটিতে নিজের বাসায় সময় কাটাচ্ছেন। মানে হোম কোয়ারেন্টিন কীভাবে পার করছেন তাঁরা। সেখানে কারিশমা কাপুরকে দেখা যায় ঘরের সামনের বারান্দায় বসে রোদ পোহাতে।

সম্প্রতি করোনার কারণে বন্ধ হয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি সূর্যবংশী ছবির শুটিং। তার স্ত্রী টুয়েঙ্কল খান্নার ইন্সটাগ্রামের ছবিতে দেখা গেছে অক্ষয় কুমার এখন বাড়িতে। লেখালেখি তে মন বসছে না স্ত্রী টুইঙ্কেলের।

ইন্সটাগ্রামে দীপিকা পারুকন বলেছেন কোভিড নাইনটিন যখন ছেয়ে গেছে, তখন এভাবেই ঘরে বসে নিজের যত্ন নিন। সম্প্রতি করোনার কারণে তার প্যারিস ফ্যাশন উইকে যাওয়া স্থগিত হয়েছে।

শ্রদ্ধা কাপুরের ছবির শুটিং বন্ধ হয়ে যাওয়ায় ঘরে বসে বাইরের প্রকৃতির ছবি তুলে ইন্সটাগ্রামে দিয়েছেন তিনি।

কারিনা কাপুর ইনস্টাগ্রামে একটা ছবি ও ছবির গল্প পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, কারিনা গাজরের হালুয়া খাচ্ছেন। ক্যাপশন লিখেছেন, ‘মিষ্টি কেবল আপনার পেটের জন্য নয়, আপনার হৃদয়ের জন্যও দরকারি। আর বিশ্বাস করুন, আমার হৃদয় অনেক বড়।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি