করোনা দুঃসময়ে ঈদে ‘শান’ মুক্তির পক্ষে নন নায়ক সিয়াম

৬৪

করোনার কারণে গেল বছর দুই ঈদে মুক্তি পায়নি কোন ছবি। এবার রোজার ঈদে মুক্তির প্রস্তুতি নিয়েছিল নির্মাতা এম রাহিমের প্রথম সিনেমা ‘শান’। যদিও ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গেল বছরের ঈদে। কিন্তু অতিমারী করোনায় শেষমেষ মুক্তি পায়নি ছবিটি।

চলতি বছর প্রকাশ পায় ছবিটির টিজার। চিত্রনায়ক সিয়ামকে এবারই প্রথম পুরোপুরি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে এই ছবির মাধ্যমে। বলিউডের অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলী মুঘলের নির্দেশনায় ফাইটিং দৃশ্যে অংশ নিয়েছেন সিয়াম।

‘এক্সপ্রেশন দেখার মতো’ এই কথা খোদ সিনেমাপ্রেমী দর্শক ভক্তের। দারুণ চমক নিয়ে টিজারটি অন্তর্জালে প্রকাশের পর নেটিজেনদেরও প্রশংসা কুড়িয়ে নিয়েছে। ছবিটি প্রযোজনা করছে ফিলম্যান এন্টারটেইনমেন্ট।

চলতি বছরের রোজার ঈদে ছবিটির মুক্তির খবর জানান নির্মাতা। কিন্তু বিধি বাম! ফের করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ছবিটির মুক্তি নিয়ে অনিশ্চয়তায় পড়েছে প্রযোজক-পরিচালক। শুধু তাই নয়; একই দ্বিধা-দ্বন্দ্বে পড়েছে দেশের বিগ বাজেটের আরও কিছু ছবি। তাহলে সিয়াম-পূজা’র ‘শান’ ছবিটি মুক্তি পাচ্ছে কবে?

নির্মাতা এম রাহিম জানান, করোনার যে পরিস্থিতি সেখানে টাকা তো দূরে থাক, দর্শকের হলে যাওয়া নিয়েই সংশয় থেকেই যাচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হতে যদি আরো এক বছর অপেক্ষা করতে হয়; তার জন্য প্রস্তুত ‘শান’ টিম।

চিত্রনায়ক সিয়াম আহমেদ জানান, ক্যারিয়ারে এমন ছবি পাওয়া যেকোনো অভিনেতার জন্যই সৌভাগ্যের। তিনি চান না এমন দুঃসময়ে ছবিটা মুক্তি পাক, আর দর্শক বঞ্চিত হোক। নির্মাতা ও প্রযোজকের উচিত পরিস্থিতি স্বাভাবিক হলে ছবিটি মুক্তি দেওয়া।

You might also like