করোনা সচেতনতায় মমতাজের গান

মমতাজের জনপ্রিয় গান ‘বুকটা ফাইট্যা যায়’ এর সুরে সুরে প্রকাশ পেতে যাচ্ছে করোনা সচেতনতার গান। নতুন গানাটি গেয়েছেন মমতাজ। ৩১ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্মুক্ত হবে গানটি।

ব্র্যাক পরিচালিত জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রমে উন্মুক্ত হওয়ার পরপরই প্রশংসিত হয়েছে কুদ্দুস বয়াতির গান। সেই ধারাবাহিকতায় মমতাজের কণ্ঠে গানটিও জনমনে সাড়া ফেলবে বলে আশা সংশ্লিষ্টদের। সামাজিক যোগাযোগ ও গণযোগাযোগ মাধ্যমগুলোর পাশাপাশি দেশের ১৬টি কমিউনিটি রেডিও নেটওয়ার্কের মাধ্যমেও নিয়মিত প্রচার হবে গানগুলো।

করোনা মহামারিতে গোটা বিশ্ব যখন স্তব্ধ এমন করুণ সময় অন্যরকম এক প্রেমময় বার্তা নিয়ে হাজির হলেন লন্ডন প্রবাসী সংগীতশিল্পী প্রীতম আহমেদ।

সবাই যেখানে আরও কিছুদিন বাঁচতে চাচ্ছে সেখানে প্রীতম স্পর্শিয়ার চাওয়া ‘চলো একসাথে বুড়ো হই’। ৩০ মার্চ ইউটিউবে প্রকাশ পেয়েছে প্রীতমের কথা-সুর-কণ্ঠের নতুন প্রজেক্ট ‘চলো একসাথে বুড়ো হই’।

স্থিরচিত্র দিয়ে সাজানো গানটির ভিডিওতে প্রীতমের সঙ্গে মডেল হিসেবে দেখা গেছে স্পর্শিয়াকে। জানা গেছে, এর ভিডিও তৈরি থাকলেও সেটি প্রকাশ করা হবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে।

গানটি প্রসঙ্গে প্রীতমের মন্তব্য  ‘এটা ভালোবাসা ছড়িয়ে দেওয়ার গান। গোটা বিশ্বের যে অবস্থা, যেদিকে যাচ্ছি আমরা, সেটি থেকে ঘুরে দাঁড়ানোর জন্য এমন প্রতিজ্ঞা আমাদের সবারই করা দরকার।’

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like