কলকাতার সিনেমায় জয়ার প্লেব্যাকের চমক ‘সুখের মাঝে’

ঢালিউড-টালিউডের ফিল্মি জার্নির পাট চুকিয়ে জয়া এখন বলিউডে নাম লিখিয়েছেন। এই খবরে এখন সয়লাব দেশের শোবিজ অঙ্গন। সব আলোচনার মধ্যমণি এখন জয়া আহসান। এখন ঢাকা-কলকাতা দুই বাংলাতেই আর সীমাবদ্ধ নেই জয়া।

গেল আগস্টে মুক্তি পেয়েছে জয়া অভিনীত কলকাতার ছবি ‘বিনিসুতোয়’। এই ছবিতেই প্রথমবারের মতো প্লেব্যাক করেছেন জয়া। ‘সুখের মাঝে’ শিরোনামের এই গানটি সম্প্রতি অন্তর্জালে প্রকাশ পেয়েছে। আর তাতেই মুগ্ধ ঢাকা-কলকাতা দুই বাংলার দর্শক-সমালোচক।

জয়ার কণ্ঠের প্রশংসা করছেন কলকাতার নির্মাতা অতনু ঘোষ। কলকাতার সংবাদমাধ্যমকে তিনি জানান, জয়ার অভিনয়ের সঙ্গে দর্শকের জন্য বাড়তি পাওয়া হিসেবে এসেছে তার কণ্ঠের গান। এ গানটির কথা আলাদা করে বলছেন দর্শক।

অসংখ্য মন্তব্য ছড়িয়ে পড়েছে ইউটিউব হয়ে সোশ্যাল হ্যান্ডেলে। জয়া জানান, এর আগে ‘ডুব সাঁতার’-এ গুন গুন করে ‘তোমার খোলা হাওয়ায়’ গানটি একটু গেয়েছিলেন। কিন্তু এবার গলা খুলে রীতিমতো প্রফেশনালি গাইলেন তিনি।

ছবি মুক্তির পর গানটি সম্প্রতি প্রকাশ পেয়েছে ইকো বেঙ্গলি মিউজিকের ইউটিউব চ্যানেলে। আর অন্তর্জালে প্রকাশের পর তুমুল প্রশংসা লুফে নিচ্ছে জয়ার কণ্ঠে রবীন্দ্রনাথের গান। সবার ইতিবাচক মন্তব্যে আপ্লুত হচ্ছেন জয়া।

ছবিতে গানটির সঙ্গে জয়া আহসান ঠোঁটও মিলিয়েছেন। তার সঙ্গে ছিলেন নায়ক ঋত্বিক চক্রবর্তী। গেল ২০ আগস্ট কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নির্মাতা অতনু ঘোষের সিনেমা ‘বিনিসুতোয়’।

You might also like