কলাকার অ্যাওয়ার্ড পেল শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’

ফ্যান্টাসাইজড বাণিজ্যিক চলচ্চিত্রের প্যাকেজ বলা যায় দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’কে। ছবিতে ঢাকাই ছবির নায়ক শাকিব খান হাজির হয়েছেন একদম নতুন রূপে। তাঁর বিপরীতে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

গত রোববার রাতে কলকাতায় কলাকার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ২৪তম আসর বসে। এই আসরে সেরা চলচ্চিত্র বিভাগে কলাকার অ্যাওয়ার্ড পেল শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’।

পুরস্কার পাওয়ার পর শাকিব বলেন, ‘‘খুব ভাল লাগছে। আমার প্রথম যৌথ প্রযোজনার ছবি এটি। মুক্তির পরপরই দুই বাংলায় ছবিটি আলোচিত হয়েছে।’’ গত বছর জুলাই মাসে বাংলাদেশে মুক্তি পায় ‘শিকারি’। আর পশ্চিমবঙ্গে ছবিটি মুক্তি পায় গত অগস্টে।

তাতে সেরা চলচ্চিত্রের পাশাপাশি এই ছবিতে অভিনয়ের জন্য টালিউডের নায়িকা শ্রাবন্তীও সেরা চলচ্চিত্র অভিনেত্রীর পুরস্কার জেতেন। ‘শিকারি’ কলাকার অ্যাওয়ার্ড পাওয়ায় দারুণ খুশি শাকিব খান। তিনি বলেন, ‘সাংঘাতিক ভালো লাগছে! আমার প্রথম যৌথ প্রযোজনার ছবি এটি। মুক্তির পরপরই দুই বাংলায় ছবিটি আলোচিত হয়েছে। তারই ফল হিসেবে এখন এই সম্মানজনক কলাকার অ্যাওয়ার্ডটি “শিকারি”র ঘরে উঠল। এই ছবির একজন শিল্পী হিসেবে আমি দারুণ খুশি।’

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like