কলেজ ছাত্র মেহেদী হাসান শুভর  হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মেহেদী হাসান শুভর হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। বুধবার সকাল ১০টায় কলেজের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে শিক্ষক, শিক্ষার্থীরা ও এলাকাবাসী অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা চেয়ারম্যান ও কলেজ অধ্যক্ষ মো. মনিরউজ্জামান, নিহতের বাবা আব্দুল্লাহ আল মাহবুব হাওলাদার, মা নারগিস আক্তার, শিক্ষার্থী নজরুল ইসলামসহ আরো অনেকে। এসময় বক্তারা অভিযোগ করেন, কলেজ ছাত্র শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে সন্ত্রাসীরা। হত্যাকারীদের অল্প সময়ের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২৫ মার্চ রাতে শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন যুবক। পরের দিন সকালে উপজেলার পশ্চিম বড়াইয়া গ্রামের কলাকোপা এলাকায় মাঠ থেকে হাত-পা বিচ্ছিন্ন অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায়  নিহতের বাবা আব্দুল্লাহ আল মাহবুব বাদী হয়ে ২০ জনকে আসামী করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  এ মামলায় পুলিশ দুই আসামি ইসরাফিল ও এনারুলকে আটক করে। অন্য আসামীরা পলাতক রয়েছে বলে জানিয়েছেন রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like