কাজের মান দেখতে নিজেই ড্রেনে নামলেন মেয়র আতিক

রাজধানীর মোহাম্মদপুরের বছিলার লাউতলা খাল উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। তিন দিন অভিযান চালিয়ে খাল উদ্ধার এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এরই অংশ হিসেবে সেখানে পয়ঃনিষ্কাশন ড্রেন সংস্কার করা হয়। এ কাজের অগ্রগতি দেখেন ডিএনসিসি’র মেয়র আতিকুল ইসলাম।

এদিকে বসিলা সংলগ্ন লাউতলি এলাকায় নির্মাণ করা হচ্ছে ড্রেন। এই ড্রেনের কাজের মান দেখতে গতকাল হঠাৎ নিজেই ড্রেনে নেমে পড়েন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। সেই ছবি কেউ একজন ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

আজও (বুধবার) অনেকে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন। ছবিটি ভাইরাল হওয়ায় অনেকে মেয়রের এমন কাজের আন্তরিকতা নিয়ে প্রশংসা করছেন, আবার অনেকেই এ বিষয়ে সমালোচনা করে পোস্ট করেছেন।

ছবিটির বিষয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের তথ্য কর্মকর্তা পিয়াল হাসান জানিয়েছেন, সামনে বর্ষা মৌসুম আসছে। জলাবদ্ধতা নিরসনে ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম গতকাল লাউতলা এলাকায় নিজেই ড্রেনে নেমে কাজের মান ও সক্ষমতা পরীক্ষা করে দেখেন।

নাছির উদ্দিন তন্ময় নামের একজন ফেসবুকে ছবিগুলো পোস্ট করে লিখেছেন, পরিবর্তন চলছে চলবেই। ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম এমন একজন, যিনি নগর উন্নয়ন তথা নগরবাসীর দুর্ভোগ নিরসনে নিজের চোখে কাজের অগ্রগতি না দেখা পর্যন্ত তৃপ্তি পান না। সশরীরে পরিদর্শনের মাধ্যমেই পরখ করেন উন্নয়নকাজের গুণগত মান।

You might also like
%d bloggers like this: