কাতার বিশ্বকাপ জিতবে মেসির আর্জেন্টিনা!

২০০৬ থেকে ২০১৮। চারটি বিশ্বকাপ খেলে ফেলেছেন মেসি। তবে একবারও কাঙ্খিত কাপের দেখা পাননি এ আর্জেন্টাইন তারকা। ২০১৪ বিশ্বকাপের ফাইনালে যোগ করা অতিরিক্ত সময়ে গোল খেয়ে আর বিশ্বকাপ স্বপ্ন সত্যি করা হয়নি মেসির। তবে ৮ বছর পর এই আক্ষেপটা এবার ঘুচতে যাচ্ছে তার। এমনটাই বিশ্বাস জার্মান কিংবদন্তি ইউর্গেন ক্লিন্সমানের।

সবকিছু ঠিক থাকলে এবার তার পঞ্চম বিশ্বকাপ খেলবেন মেসি। ৩৬ বছর বয়সী মেসি এবারই যে আক্ষেপটা ঘুচিয়ে ফেলতে চাইবেন, তা বলাই বাহুল্য। গেল বছর ২৮ বছরের আক্ষেপ ঘুচিয়ে কোপা আমেরিকা জেতা আর্জেন্টিনা এবারও বিশ্বকাপ শিরোপার জোর দাবিদার।

সাবেক জার্মান কোচ ক্লিন্সমানের আশা, এবার বিশ্বকাপ জিতবেন মেসি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ১৯৯০ সালের পর থেকে আরও দুটো কাপ বেশি জেতা উচিত ছিল তাদের। তবে সেটা এ বছরই হতে পারে। এমনটা হোক এটা চাই আমি। বিশেষ করে লিও’র জন্য। আশা করছি, সে এটা জিতবে এবার। এটা তার জন্য বড় দিনের উপহার হবে।

এদিকে বিশ্বকাপের আগে আর্জেন্টিনা রয়েছে আগুনে ফর্মে। ৩৩ ম্যাচ ধরে হারের মুখ দেখেনি লিওনেল মেসির দল। আন্তর্জাতিক ফুটবল ইতিহাসের সবচেয়ে বেশি টানা জয়ের রেকর্ড থেকে মাত্র চার ম্যাচ দূরে অবস্থান করছে স্ক্যালোনির শিষ্যরা।

You might also like