কারাগারে প্রথম রাতটা কেমন কেটেছে দানি আলভেজের?

যৌন হয়রানির দায়ে গ্রেপ্তার হয়ে বর্তমানে কারাগারে আছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা দানি আলভেজ। বিপুল অর্থের মালিক এই ফুটবলার বিলাসী জীবন ছেড়ে এখন দেখছেন মুদ্রার অন্য পিঠ। জামিন বাতিল হয়ে গ্রেপ্তার হওয়ার পর আলভেজকে নেওয়া হয়েছে ব্রায়ান্স-ওয়ান পেনিটেনশিয়ারি সেন্টারে। গ্রেপ্তার হওয়ার পর প্রথম রাতটা এ হাজতেই কাটিয়েছেন বার্সেলোনার সাবেক ডিফেন্ডার।

বার্সেলোনা থেকে ৪০ কিলোমিটার দূরে অবস্থিত এই সেন্টার ৬১ হাজার ৫৬২ বর্গমিটার জায়গার ওপর অবস্থিত। জানা গেছে, এই কারাগারের অ্যাডমিশন বিভাগে রাখা হয়েছে আলভেজকে। পরবর্তী সিদ্ধান্ত আসার আগপর্যন্ত এখানেই আটক থাকবেন ব্রাজিলিয়ান এই রাইটব্যাক।

স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, কারাগারে আলভেজকেও চরম অবস্থার ভেতর দিয়ে যেতে হচ্ছে। যদিও বর্তমানে কারাগারের পৃথক একটি অংশে রাখা হয়েছে তাকে। বিশেষ এই কক্ষগুলো মূলত তারকা কারাবন্দীদের জন্য বরাদ্দ।

কারাগারে প্রথম দিনেই নাকি মানসিকভাবে ভেঙে পড়েছেন আলভেজ। এদিন নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের সঙ্গে তিনি খুব অল্প কথা বলেছেন। আর সামান্য কিছু ফল খেলেও রাতের খাবার নাকি ছুঁয়েও দেখেননি। এ ছাড়া ফোন করার অনুমতি থাকলেও তিনি কাউকে ফোন করেননি। নিজের এবং পরিবারের অন্যদের ফোন নম্বর নাকি তার মনে নেই।

এদিকে আলভেজের এই ঘটনায় বিস্মিত ও স্তব্ধ তার সাবেক সতীর্থ ও বার্সেলোনা দলের বর্তমান কোচ জাভি হার্নান্দেজ। তিনি বলেন, ‘এ ধরনের পরিস্থিতি নিয়ে মন্তব্য করা কঠিন। আমি বিস্মিত ও স্তব্ধ। তার জন্য দুঃখ হচ্ছে।

পরবর্তী সিদ্ধান্ত আসার আগ পর্যন্ত আপাতত কারাগারেই থাকতে হচ্ছে আলভেজকে। বিশ্বকাপে খেলা এই তারকার এমন পরিণতিতে বিস্মিত গোটা ফুটবল বিশ্ব।