কালিয়াকৈরে নেশা দ্রব্য খাইয়ে ৮ জনের সর্বস্ব লুট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসে নেশা দ্রব্য খাওয়ায়ে সর্বস্ব লুটে নিয়ে ৮ জনকে রাস্তায় ফেলে রাখে ছিনতাইকারীরা। মহাসড়কে বুধবার রাত ৮টায় স্থানীয়রা গাজীপুরের কালিয়াকৈর বাজার বাস ষ্টেশন এলাকা থেকে ৩ জনকে এবং বৃহস্পতিবার ভোরে ৫ জনকে কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া থেকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পৃথক স্থান থেকে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উদ্ধারকৃতদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। বাকী ৫ জন সকাল ১১টার পর্যন্ত অচেতন থাকায় পরিচয় জানা যায়নি।

উদ্ধার হওয়া টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আমির আলী মুন্সির ছেলে আব্দুল মান্নান (৫৫), তার ছোটভাই লুৎফর রহমান (৪৫) এবং একই এলাকার আব্দুল কুদ্দসের ছেলে মোস্তফা (৪০) ধানের আড়ৎদারের ব্যবসা করেন।

টাঙ্গাইল থেকে কালিয়াকৈর আসার পথে ৩ জনকে নেশা দ্রব্য খাওয়ানো হয় বলে আহত লুৎফর রহমান জানিয়েছেন। বাকীদের সম্পর্কে কিছুই জানা যায়নি।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডাক্তার প্রবীর কুমার সরকার জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাদের নেশা দ্রব্য সেবন করিয়ে সর্ব কিছু লুটে নিয়ে মহাসড়কের পাশে ফেলে রাখে ছিনতাইকারীরা।

 

নিউজ ডেস্ক /বিজয় টিভি