কালিয়াকৈরে স্বামীকে আটক রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

৩৪

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়াা এলাকায় স্বামীকে ঘরের ভিতরে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেলে, পুলিশ অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুরে দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার উত্তর গজারিয়া এলাকার সিরাজের ছেলে ফারুক (৩৩)। একই এলাকার নারায়ন চন্দ্র সরকারের ছেলে অর্পূব কুমার দিপু (৩২)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায, দীর্ঘদিন আগে টাঙ্গাইল জেলা থেকে জীবিকার উদেশ্যে কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় রাম প্রসাদের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছে জিন্নাত আলী, তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

গত বুধবার সন্ধ্যায় ফারুক, আলমগীর,সাব্বির,রুপ কুমার,সুজন,অর্পূবসহ কয়েকজন মিলে ওই রাম প্রসাদের বাসায় গিয়ে স্বামী জিন্নাত আলীকে একটি কক্ষে নিয়ে মারপিট করতে থাকে। তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। এসময় তার স্ত্রীকে জোরপূর্বক পাশের কক্ষে নিয়ে ফারুক ধর্ষণ করেন।

পরে তার ডাকচিৎকারে আশেপাশের লোক ছুটে আসলে ধর্ষককারীরা তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়।

পরে ধর্ষিতা নিজে বাদী হয়ে কালিয়াকৈর ধানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুরে পুলিশ ওই এলাকায় অভিযান করে ফারুক ও অর্পূবকে গ্রেপ্তার করেন। শনিবার দুপুরে ধর্ষণ মামলা দিয়ে ফারুক ও অর্পূবকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করেন।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান,র্ধষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

You might also like