কালো রঙে বলিউড এর সুন্দরীরা

আনতারা রাইসা:কালো রঙটি বোধ হয় আমরা সবাই ভালবাসি। যে কোনো অনুষ্ঠান কিংবা বিয়ের মৌসুমে যদি হাতের কাছে খুব গরজিয়াস পোশাক না থাকে তাহলে কালো রঙের যে কোনো পোশাক আমাদের রক্ষাকর্তা হিসেবে আমাদের বাঁচিয়ে দেয়। কারণ কালো রঙের যে কোনো কিছুই সবসময় ট্রেন্ডি , জাঁকজমক পুর্ণ । যতই বলা হোক কালো একটি অশুভ রং কিন্তু পোশাকের ক্ষেত্রে কালো সবসময়েই শুভ। কালো রঙের পোশাক যে কোনো মুহূর্তেই আপনাকে করে তুলবে গ্লামারাস এবং সুন্দর। চলুন জেনে নেয়া যাক বলিউডে কালো রঙে এই সপ্তাহে কে কে নিজেদের আরও গ্ল্যামারাস করে তুলেছেন।

  • দীপিকা পাড়ুকোন

এই সপ্তাহে দীপিকাকে দুইটি কালো রঙের পোশাকে দেখা গিয়েছে। এবং দুইটাতেই দীপিকাকে লাগছিল আরও বেশি সুন্দর , আরও বেশি গরজিয়াস। আমেরিকান ডিজাইনার এলেক্স পেরির ডিজাইনে দীপিকাকে দেখা যায় ওয়ান শোল্ডারড পোশাকে। দীপিকা সম্প্রতি চুল ছোট করেছেন। নতুন পোশাক এবং চুলে দীপিকাকে লাগছিল খুবই আকর্ষণীয়। দ্বিতীয় পোশাকটি হল একটি মিডি বডিকন পোশাক এমিলি উইক্সটেড এর ডিজাইনে। এই পোশাকগুলি সাধারণত হাঁটু পর্যন্ত হয় এবং স্ট্রেচি টাইট হয়। এই পোশাকটিতেও দীপিকাকে আরও সুন্দর এবং গর্জিয়াস লাগছিল।

দীপিকা পাড়ুকোন
  •  গৌরি এবং শাহরুখ খান

বলিউডের এই জুটি তো সবার পছন্দ। শাহরুখ খান সবসময়েই তরুণদের জন্য ফ্যাশন আইকন। তাদের দেখলে মনে হয় তাদের বয়স তো দিন দিন যেন বাড়ছেনা বরং কমছে। এই সপ্তাহে তাদের দেখা যায় অল ব্ল্যাকে। গৌরিকে দেখা যায় একটি অমিত আগারয়াল এর ডিজাইনে একটি শাড়ি – গাউন এর পোশাকে। আর শাহরুখ খান কে ব্ল্যাক স্যুটে লাগছিলো একেবারেই তরুণ।

গৌরি এবং শাহরুখ খান
  • কারিনা কাপুর খান

কারিনার ফ্যাশন সেন্স নিয়ে তো আর নতুন করে কিছু লেখার নেই। তাকে সবসময়েই সবকিছুতে লাগে অসাধারণ। এবার তাকে দেখা গিয়েছে ডিজাইনার ইলি সাব এর ডিজাইনের একটি ট্রাউজারে এবং অন্য ধাঁচের কাফতান এ । পুরো পোশাকটি তিনি এত আত্মবিশ্বাসের সাথে পরেছেন যে তাকে এটি একদম মানিয়ে গিয়েছে। সাথে পরেছিলেন ডায়মন্ড এর অলংকার এবং কালো ফিতার চোকার।

কারিনা কাপুর খান

৪। মাসাবা গুপ্তা

ভারতীয় এই ফ্যাশন ডিজাইনার তার ফটোশপ ছবির কারণে পূর্বে অনেক সমালোচিত হয়েছিলেন। কিন্তু তার এবারের লুক সব সমালোচনা কে ধূলিসাৎ করে দিয়েছে। ওভারসাইজ ব্লেজার, ধুতি স্টাইলে স্কার্ট , কালো হেড ব্যান্ড এ তাকে দেখাচ্ছিল একদম অন্যরকম সুন্দর। সাথে গলায় ছিল লেস ব্রেসলেট । এই লুকে তিনি সবার মন জয় করে নিয়েছেন।

মাসাবা গুপ্তা

৫। অনন্যা পাণ্ডে

বলিউডের এই নবাগত অভিনেত্রি অভিষেকের পর থেকেই নানা ভাবে আলোচনায় আছেন। বিশেষ করে তার ফ্যাশন সেন্সের জন্য। তিনি সবসময়েই টিপটপ থাকতে পছন্দ করেন। এবার তাকে দেখা গিয়েছে কালো গ্লিটারি গাউনে। গাউনটির নিচের অংশ অনেকগুলো লেয়ার দিয়ে জোড়া লাগানো।

অনন্যা পাণ্ডে

সাথে ছিল স্মোকি আই, অগোছালো করে খোঁপা করা। এতেই তাকে দেখাচ্ছিল আসলেই অনন্যা। এটি তার এখন পর্যন্ত সবচেয়ে সুন্দর রেড কার্পেট লুক।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like